Main Menu

কসবায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী গুরুতর আহত:: থানায় মামলা. ২জন গ্রেফতার

+100%-

kasba201015
কসবা প্রতিনিধি :: কসবায় প্রতিপক্ষের হামলায় স্বামী হোসেন মিয়া (৪৫)ও স্ত্রী মিনারা বেগম(৩৯) নামে দুইজনকে গুরুতর আহত হয়েছেন। গত ১৯ অক্টোবর সোমবার বিকেলে হামলার শিকার হওয়া উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের মানিক্যমুড়ি গ্রামের মৃত মোজাফ্ফর আলীর পুত্র আবুল হোসেন মিয়াকে তলপেটে বল্লম দিয়ে আঘাত করে ও মাথায় হাতুরি দিয়ে জোরে আঘাত এবং স্ত্রী মিনারা বেগমকে মাথায ও পিটে একাধিক স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। সোমবার বিকেলে কসবা হাসপাতালে আনার পর কতব্যরত ডাক্তার মামনুর রশীদ অবস্থা খারাপ দেখে ঐদিন রাতেই স্বামী ও স্ত্রীকে সংজ্ঞাহীন অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।
বর্তমানে হোসেনের একটি পা শক্তি আস্তে আস্তে শক্তি হারিয়ে ফেলছে বলে তার পরিবারের সদস্যরা জানান। ঘটনার সাথে জড়িত একই গ্রামের সানু মিয়ার পুত্র জিয়াউর রহমান(২৫) ও আলীর স্ত্রী শারমিন বেগমকে (২৯) পুলিশ গ্রেফতার করেছে।

আহত পরিবার, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মানিক্যমুড়ি গ্রামের চলাচলের রাস্তা ভরাট করায় হোসেন ও স্ত্রী মিনারা বাধা দিলেই বিকেলে এই ঘটনা ঘটে। ঘটনায় প্রতিপক্ষের ২জন নারী পুরুষ আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

এই ঘটনায় আহত হোসেন মিয়ার ভাই নুর আলী বাদী হয়ে আব্দুল কাদির(৪০)কে প্রধান আসামী করে ১০ জনের বিরুদ্ধে কসবা থানায় মামলা দায়ের করেন। মামলা হবার পর এজাহারনামীয় আসামী একই গ্রামের সানু মিয়ার পুত্র জিয়াউর রহমান(২৫),মারফত আলীর স্ত্রী শারমিন বেগম(২৯)কে পুলিশ গতকাল গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়। কসবা থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন,‘মামলার এজাহারভুক্ত আসামী দুইজনকে গ্রেফতার করা হয়েছে।






Shares