Main Menu

কসবায় দুই স্থানে চেকপোষ্ট স্থাপন। ২৫জনকে জরিমানা

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার জনগণকে লকডাউনে নিরাপওার চাদরে ঢাকতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন,পুলিশ,জনপ্রতিনিধি। কসবা উপজেলায় ২দিনে ৫৬জন করোন নমুনা পরীক্ষায় ৩১জন শনাক্ত হওয়ার পর নড়েচড়ে উঠেন উপজেলা প্রশাসন। আজ বুধবার দুপুরে শনাক্ত রিপোর্টে কসবা পৌরসভা ও মূলগ্রাম ইউনিয়েনে বেশী থাকায় উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে জরুরী সভা অনুৃষ্ঠিত হয়।

কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ আলমের সভাপতিত্বে কসবা উপজেলা পরিষেদ চেয়ারম্যান এড: রাশেদুল কাওছার ভূইয়া জীবন,উপজেলা পরিবার পরিকল্পনা রকর্মকর্তা ডা:অরূপ পাল,কসবা থানা অফিসার ইনচার্জ মো:আলমগীর ভুইয়া,কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুযর রশীদ ঢালীসহ ৯ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অংশ গ্রহণ করেন। সভাস্থল থেকে কসবা পৌরসভা কদমতুলি ও গোপীনাথপুর বাজারে বাশঁ দিয়ে ব্যারিক্যাড সৃষ্ঠি করে চেক পোষ্ট বসানো হয়। বিকালে পুরাতন বাজার ও কদমতুলি মোড়ে ভ্র্যাম্যমান অভিযান পরিচলানা করেন সহকারী কমিশনার ভূমি হাছিবা খান। স্বাস্থ্যবিধি অমান্য করায় ২৫মোটর বাইক চালককে জরিমানা করা হয়।

এই সময় কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল,উপজেলা ভাইস চেয়ারম্যান মো:মনির হোসেনসহ বাংলাদেশ সেনাবাহিনী সদস্যরা অংশ গ্রহণ করেন। বিকালে উপজেলা প্রশাসন ও কসবা থানা পুলিশ প্রশাসন যৌথভাবে চারগাছ,সৈয়দাবাদ,তিনলাখপীড়,বায়েক,কুটিসহ বিভিন্ন বাজার অভিযান পরিচালনা করেনে।






Shares