Main Menu

কসবায় দুই বান্ধবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

+100%-

কসবা উপজেলা থেকে সোনিয়া ও সুমাইয়া নামে দুই কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কুটি ইউনিয়নের কুটি পোস্ট অফিসের পেছন থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতদের বয়স আনুমানিক ১৩-১৪ বছর বলে জানিয়েছে পুলিশ। নিহত সুমাইয়া কুটি গ্রামের উত্তরপাড়ার বাবুল মিয়ার মেয়ে ও সোনিয়া একই এলাকার বিল্লাল মিয়ার মেয়ে।

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, দুপুর ২ টার দিকে সোনিয়া ও সুমাইয়া ঘর থেকে বের হয়ে যায়। এর কিছুক্ষণ পরই স্থানীয় পোষ্ট অফিসের ছাদে উঠার সিড়িতে তাদের মরদেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে বলে খবর পান পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে হাসপাতালে পাঠায়।

জেলার সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, কুটি পোস্ট অফিসের পেছনে রাখা একটি লোহার সিঁড়ির সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় ওই দুই কিশোরীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি বলেন, নিহতদের পরিবারের সঙ্গে আমরা কথা বলেছি। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

তাদের পিতামাতাও কোন কারণ বলতে পারছেন না। সোনিয়ার পিতা বাবুল রিকশা চালক এবং সুমাইয়ার পিতা কুমিল্লায় শ্রমিকের কাজ করেন।
এব্যাপারে কসবা থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে।






Shares