Main Menu

কসবায় ডেঙ্গু সচেতনতা ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে র‌্যালী,আলোচনা সভা অনুষ্ঠিত

+100%-

কসবা প্রতিনিধি:: এডিস মশা,ডেঙ্গু ও মশক নিধন ,পরিস্কার পরিচ্ছন্নতার কর্মসূচির অংশ হিসাবে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ চত্বরে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হইয়াছে।
আজ মঙ্গলবার সকালে কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন, সহকারী কমিশনার(ভ’মি) জাহাঙ্গীর হোসেন,কসবা থানা অফিসার ইনচার্জ আসাদুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী,কসবা আর্দশ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সফিকুল ইসলাম ভ’ইয়া রগু,টিএইচ আই ডাক্তার কে এম হুমায়ন কবীর প্রমুখ।
এই সময় কসবা এই সময় সরকারী কর্মর্কতা,কর্মচারী,সাংবাদিক,মুক্তিযোদ্ধা,কসবা পুরাতন বাজার কমিটি, শিক্ষক, ইমাম, নারী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান মো:মনির হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম বলেন; মশক নিধন অভিযান সফল করতে হবে আমাদের প্রয়োজনেই। আমাদের রক্ষার জন্য সকলকে সচেতন করার অত্যন্ত জরুরী। এক কথা কসবাকে ডেঙ্গু মুক্ত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
পরিশেষে স্থানীয় প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে সচেতনাবৃদ্ধির লক্ষে বিশাল একটি র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করেন।






Shares