Main Menu

কসবায় ডাকাতি প্রস্ততিকালে পুলিশের সঙ্গে বন্দুব যুদ্ধে এক ডাকাত নিহত:: পাইপগান,পাঁচ রাউন্ড গুলি, দু’টি দা,একটি ছুরি উদ্ধার

+100%-

0c-01(2)খ.ম.হারুনুর রশীদ ঢালী ঃ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে সাকিব উদ্দিন ওরফে মালু নামে এক ডাকাত নিহত হয়েছে। এসময় পুলিশের চার সদস্য আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান,পাঁচ রাউন্ড গুলি, দু’টি দা,একটি ছুরি উদ্ধার করে।
১৮ নভেম্বর মঙ্গলবার রাত ১টা ৩০মিনিটের দিকে কুমিল্লা-সিলেট মহাসড়ক সংলগ্ন কসবার খাড়েরা গোলাসার এলাকায় এ ঘটনা ঘটে। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, নিহত ডাকাত সদস্য মালুর বাড়ি কসবা উপজেলা সদর কৃঞ্চপুর গ্রামে। তিনি বলেন, প্রতিদিনের মতো কসবা থানা পুলিশের টহল দল মহাসড়কে দায়িত্ব পালন করছিলো। পুলিশ বহনকারী মাইক্রোবাসটি গোলাসার নামক স্থানে পৌঁছালে ডাকাত সদস্যরা রাস্তায় গাছ ফেলে ব্যারিকেড সৃষ্টি করে পুলিশের গাড়িকে আটক করে। এসময় পুলিশ ডাকাত সদস্যদের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। জবাবে ডাকাত সদস্যরাও পুলিশকে লক্ষ্য করে পাল্টা গুলি ছোড়ে। উভয় পক্ষের বন্দুক যুদ্ধ চলাকালে কসবা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. ফারু মিয়া ও কনষ্টেবল আশিকুল ইসলাম,রাজিব,জুয়েল রানা আহত হন।

এসময় ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্রসহ সাকিব উদ্দিন নামে এক ডাকাত সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত পুলিশের দুই সদস্যকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। অপর দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় কসবা থানায় দুইটি মামলার দায়ের হয়েছে।






Shares