Main Menu

কসবায় জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্টের ইসলামী জলসা ও আলোচনা সভা

+100%-

কসবা উপজেলা প্রতিনিধি::  ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্টের উদ্যোগে মহা পবিত্র বিশ্ব ফাতেহা শরীফ কে সফল করার জন্য ইসলামী জলসা ও আলোচনা সভা সোমবার রাতে গোপীনাথপুর গ্রামে অনুষ্ঠিত হয়।

কসবা উপজেলা জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্টের সভাপতি শাহ আলমের সভাপতিত্বে আলোচনা সভা ও ইসলামী জলছায় প্রধান অতিথি ছিলেন জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী।
জেলা কারে পার্টি বাস্তুহারা ফ্রন্ট সহ-সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো.আলমগীর, উপজেলা জাকের পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম ভুইয়া, উপজেলা জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্টের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক এস এম নাছির উদ্দিন খান, প্রচার সম্পাদক ফকির আব্দুল হাই,জলিল মিয়া গোলাম হাক্কানী,সাজিজুল হক মুন্সি,ফজুল হক প্রমুখ।

দেশ ও জাতির কল্যাণ কামনা করে মাওলানা শাখাওয়াত হোসাঈন মোজাহেদী মোনাজাত পরিচালনা করেন। প্রধান অতিথি বলেন আসন্ন মহা পবিত্র বিশ্ব ফাতেহা শরীফ ২০১৮ইং কে সফল করার জন্য জাকের পার্টি ও সকল সহযোগি সংগঠন ব্যাপক ভাবে মাঠে ময়দানে খেদমতে ঝাপিয়ে পড়ার জন্য অনুরোধ করেন এবং আগামী ৬ এপ্রিল শুক্রবার কসবা উপজেলার চন্ডিদ্বার স্কুল মাঠে আজিমুশ্বান ইসলামী জলছায় জাকেরান ও আশেকানদেরকে অংশগ্রহণ করার জন্য আহবান করেন।






Shares