Main Menu

কসবায় চাঁদা না দেওয়ায় শ্রমিককে মারধর: থানায় এজাহার

+100%-

কসবা প্রতিনিধি:ইমারতের কাজ করার জন্য চাঁদা দিতে অস্বীকৃতি জানালে কসবা উপজেলা কায়েমপুর ইউপি ইমরাত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো:আমিনুল চৌধুরী(৪৫)কে আহত করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ২৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টায়দুলাল মিয়ার বাড়ির সামনে। আহত আমিনুল চৌধুরীকে কসবা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
থানায় অভিযোগ সূত্রে প্রকাশ ঐদিন সকালে আমিনুল চৌধুরী এলাকার বিল্ডিং এর কাজ শেষ আসার পথে উপরোক্ত স্থানে মো:শ্যালম (সামন) (৩০) পিতা মৃত ধনু মিয়া চারুরা বায়েক কাজ করতে হলে ২লাখ টাকা দিয়ে কাজ করতে হবে। চাঁদা দিতে অস্বীকার করিলে শ্যালম তার সঙ্গিয় ৩/৪জন লোক নিয়ে আমিনুল চৌধুরীকে কিল ঘুষি,রড দিয়ে এলোপাথরি ভাবে বেদম প্রহার করে এবং শার্টের বুক পকেট থেকে টাকা ও একটি স্যামসং ক্যামেরা মোবাইল নিয়ে যায়। তার আর্ত চিৎকারে লোকজন এসে আহত অবস্থায় আমিনুলকে কসবা হাসপাতালে ভর্তি করেন।
আহত আমিনুল চৌধুরী বাদী হয়ে কসবা থানায় মো: শ্যামল সহ ৩/৪জনকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করেন। কসবা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন অভিযোগের সততা স্বীকার করেন।

এই দিকে কসবা উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক এম তবিবুর রহমান জীবন ইমরাত শ্রমিক হামলার ঘটনাটির তীব্র প্রতিবাদসহ নিন্দা জ্ঞাপন করে হামলাকারীদের গ্রেফতারের জোর দাবী জানান।






Shares