Main Menu

কসবায় করোনা ভাইরাসে আক্রান্ত হযেছে এক নারী

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালীঃ  ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হযেছে এক নারী। আজ ১৬ মে শনিবার নতুন করে  এক নারীর শরীরে করোনা ভাইরাস (কোভিট-১৯) এর অস্তিত্ব পাওয়া গেছে। এ নিয়ে উপজেলায় এখন পর্যন্ত ১জন করোনায় আক্রান্ত হলেন।

কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ১৬মে পর্যন্ত পরীক্ষার জন্য ৩৭৫ জনের নমুনা প্রেরণ করা হয়।আজ ১৬ মে প্রেরিত নমুনার মোট ফলাফল আসে এর মধ্যে ২৬০ জনের ফল নেগেটিভ। আর পজেটিভ আসে ১ জনের।

আজ নতুন করে পারভীন বেগম (৫০) নামের এক নারীর শরীরে কোভিট-১৯ এর অস্তিত্ব পাওয়া গেছে। সে উপজেলার কসবা পশ্চিম ইউনিয়নের কালিয়ারা গ্রামের স্বামী মৃতু জাহাঙ্গীরের স্ত্রী।

কসবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ মামুনুর রহমান ও মেডিকেল অফিসার ডাঃ অনিক ইসলাম শনিবার বিকালে কসবা উপজেলা প্রেসক্লাবকে বলেন, আজকে নতুন করে করোনায় আক্রান্ত নারীর শরীরের অবস্থা দেখে ব্যবস্থা নেওয়া হবে। তবে যেহেতু নতুন রোগী তাকে বক্ষব্যাধি হাসপাতালে পাঠানো হবে। হাসপাতালে আইসোলেশনে থাকতে অনীহা প্রকাশ করলে তার বাড়ীতেই আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নেয়া হবে। বাড়ীতে আইসোলেশনে রেখেই তার সুচিকিৎসা প্রদান করা হবে। তবে সব কিছুি নির্ভর করবে তার শাররীক অবস্থার উপর।






Shares