Main Menu

কসবায় ‘কথিত’বন্দুকযুদ্ধে ইব্রাহিম মিয়া নিহত, পুলিশের দাবি মাদক ব্যবসায়ী (ভিডিও)

+100%-

কসবা প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পুলিশের সঙ্গে ‘কথিত’ বন্দুকযুদ্ধে ইব্রাহিম মিয়া (৩৫) নামে একজন নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি মাদক ব্যবসায়ী ছিলেন। মঙ্গলবার দিনগত মধ্যরাতে উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের চণ্ডিদ্বার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম ওই উপজেলার লতুয়ামোড়া গ্রামের মৃত সমরাজ মিয়ার ছেলে।

পুলিশের ভাষ্য, ইব্রাহিম মিয়া তার সহযোগীদের গুলিতেই নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ তিন রাউন্ড কার্তুজ, তিনটি রামদা ও একটি দা উদ্ধার করেছে। এ ঘটনার পর পুলিশ লতুয়ামোড়া গ্রামে অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করেছে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ মহিউদ্দিন জানান, থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ লতুয়ামোড়া গ্রামে অভিযান চালিয়ে ছয় কেজি গাঁজাসহ ইব্রাহিমের স্ত্রী রেনুয়ারা বেগমকে (৩০) আটক করে থানায় নিয়ে আসার পথে ওই গ্রামের সড়কে ইব্রাহিম ও তার সহযোগীরা পুলিশের উপর হামলা চালায়। ইব্রাহিম ধারালো দা দিয়ে এসআই রফিকুলের মাথায় আঘাত করেন।রেনুয়ারাকে ছিনিয়ে নিতে ইব্রাহিম ও তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এসময় গুলিবিদ্ধ হয়ে ইব্রাহিম ঘটনাস্থলেই মারা যান।

ওসির দাবি, পুলিশ মোট ১৮ রাউন্ড গুলি ছুঁড়েছে। তবে ইব্রাহিম তার সহযেগীদের ছোঁড়া গুলিতেই নিহত হয়েছেন।

 






Shares