Main Menu

কসবায় আইনশৃঙ্খলা উন্নয়ন, চোরাচালানী সভা ও তামাক নিয়ন্ত্রণ আইন প্রশিক্ষণ অনুষ্ঠিত

+100%-

কসবা প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে মন্ত্রীপরিষদ বিভাগের নিদের্শনা অনুযায়ী আজ সকালে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে আইনশৃঙ্খলা উন্নয়ন মাসিক সভা অনুষ্ঠিত হয়।
আইনশৃঙ্খলা উন্নয়ন ও চোরাচালানী প্রতিরোধকল্পে বক্তব্য রাখেন; কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন,উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন,সহকারী কমিশনার ভূমি হাছিবা খান, কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী.কসবা থানা অফিসার ইনচার্জএর পক্ষে এস আই রোওশন আলী,খাড়েরা ইউপি চেয়ারম্যান কবীর আহাম্মদ খা,মূলগ্রাম ইউপি চেয়ারম্যান মাঈনুল ইসলাম,বায়েক ইউপি চেয়ারম্যান আল মামুন ভুইয়া,গোপীনাথপুর ইউপি চেয়ারম্যান এস এম মান্নান জাহাঙ্গীর প্রমুখ। বক্তারা মাদক ও চোরাচালানি প্রতিরোধে পুলিশ ও বিজিবি সদস্যদেরকে আরও সচেতন হতে অনুরোধ করা হয়।

একই সাথে উপজেলা প্রশাসনের উদ্যোগে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে এক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এতে জনপ্রতিনিধি,সাংবাদিক,ব্যবসায়ীকসহ প্রশাসনের কর্মকর্তারা প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। তামাক নিয়ন্ত্রণ আইনে জটিকা অভিযান পরিচালনাকালে সকলের সহযোগিতা কামনা করা হয়। এই সময় উপস্হিত ছিলেন কসবা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী,উপজেলা বিভিন্ন দপ্তরের প্রধানসহ প্রতিনিধি, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও কর্মচারীরা।






Shares