Main Menu

কসবায় আইনমন্ত্রীর ত্রাণ নিয়ে দুয়ারে দুয়ারে জীবন, ২ কোটি টাকার ত্রাণ বিতরণ

+100%-

করোনা ভাইরাসের ভয়াল থাবা বাংলাদেশের শুরু হওয়ার পর থেকে দেশে হোম কোয়ারেন্টাইন নিশ্চিতের সিদ্ধান্ত নেয় সরকার। অঘোষিত সেই লকডাউনে কর্মহীন হয়ে পড়ে খেটে খাওয়া মানুষ। দেশের অন্যান্য স্থানের মত ব্রাহ্মণবাড়িয়ায়ও বিপাকে পড়েন এসব মানুষ। কসবায় এসব মানুষের জন্য সরকারি সাহায্যের পাশাপাশি আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক নিজ উদ্যোগেও ত্রাণ বিরতণ শুরু করেন। নেতাকর্মীদের সামাজিক দূরত্ব নিশ্চিত করা এবং মায়ের মৃত্যুর কারণে নির্বাচনী এলাকায় না আসতে পারলেও সাধারণ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। সেই ত্রাণ নিয়ে মানুষের দুয়ারে দুয়ারে ঘুরছেন উপজেলা চেয়ারম্যান ও মন্ত্রীর ব্যাক্তিগত সহকারী এডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন।

মঙ্গলবার দুপুরে উপজেলার কায়েমপুর ইউনিয়নের কায়েমপুর গ্রামের ১৩০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের সময় কথা হয় তার সাথে । তখন তিনি সাংবাদিকদের এসব তথ্য জানান।

কায়েমপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আইনমন্ত্রীর পক্ষে দেয়া খাদ্যসামগ্রীর মধ্যে পাঁচ কেজি চাল, দুই কেজি আটা, আড়াই কেজি আলু, দুই কেজি ছোলা ও এক কেজি বুটের ডাল রয়েছে।কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়া এসব খাদ্যসামগ্রী তুলে দেন।

এ সময় কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকতিয়ার আলম রনি, কসবা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সমাজ সেবক আবদুল মতিন ভূইয়া, কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি মো. ইব্রাহিম, কায়েমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ ও সাধারণ সম্পাদক নাদিল খানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

রাশেদুল কাউসার ভূইয়া জানান, আইনমন্ত্রী সব বিষয় নজরদারি করছেন। কেউ যেন খাবারের জন্য কষ্ট না করেন। এ পর্যন্ত মন্ত্রীর পক্ষ থেকে প্রায় ২ কোটি টাকার খাদ্য সহায়তা দেয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমার সাথে সব সময় ত্রাণ সহায়তার ট্রাক থাকে। যেখানে পরিদর্শনে যাচ্ছি সেখানেই ত্রাণ বিতরণ করছি।



(পরের সংবাদ) »



Shares