Main Menu

কসবার সড়ক দূর্ঘটনায় নিহত বেড়ে ৪, সকলে একই পরিবারের

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক, সিএনজিচালিত অটো রিকশা ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন আরো একজনের মত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪ জনে।

নিহতরা হলেন— নাবালক মিয়া (৭২), তার স্ত্রী আয়েশা খাতুন (৬০), নাতনি নাদিয়া (০৫) ও ভাবী ফাতেমা (৫৫)। নিহতরা সবাই কুমিল্লার মুরাদনগরের যাত্রাপুর এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও জেলা সদর হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরের দিকে রয়েল সিমেন্টের একটি ট্রাক কুমিল্লা অভিমুখে যাচ্ছিল। পথিমধ্যে সৈয়দাবাদে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়, তাৎক্ষণিক ট্রাকটি সামনের দিকে যেতে চাইলে বিপরীত দিকে একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটো রিকশাকে চাপা দেয়। এতে সিএনজি ও মাইক্রোবাসে থাকা ৭ জন যাত্রী গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। বাকীদের ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা আছে।






Shares