Main Menu

কসবায় পড়ে থাকা সিএনজি থেকে ২শ বোতল মদ উদ্ধার

+100%-

কসবা প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সড়কের কিনারায় দাড়িয়ে থাকা একটি সিএনজি চালিত অটোরিক্সা থেকে ২শ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে কসবা থানা পুলিশ। বুধবার (২৪ মে) গভীর রাতে পৌরসভার কদমতলী এলাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে কসবা-চৌমুহনী সড়ক থেকে এ সব মদ উদ্ধার করে পুলিশ।

থানা সুত্রে জানা যায়, বুধবার গভীর রাতে কদমতলী এলাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সড়কের পাশে দীর্ঘ সময় চালক বিহীন অবস্থায় একটি সিএনজি চালিত অটোরিক্সা পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পুলিশ গিয়ে তল্লাসী চালিয়ে সিএনজির ভিতর বস্তা থেকে নাম্বার ওয়ান নামে ২শ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। পরে সিএনজিটিকে জব্দ করে থানায় আনা হয়। এ ঘটনায় কসবা থানা উপ-পরিদর্শক মোঃ খাইরুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাত আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করেছেন।
কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চালক বিহীন সিএনজি পড়ে থাকার বিষয়ে জানালে সেখানে গিয়ে সিএনজির ভিতর থেকে ২শ বোতল মদ উদ্ধার করি। এসময় চোরাকারবারী ও চালক কাউকে পাওয়া যায়নি। খোঁজ নিয়ে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।






Shares