Main Menu

কসবায় টাক্টরের সাথে মোটর সাইকেলের সংর্ঘষে ৪ জন হতাহত

+100%-

কসবা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মোটর সাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংর্ঘষে ৩ জন নিহত এবং ১জন আহত হয়েছে। বৃস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কাইয়ুমপুর ইউনিয়নে কসবা-কুমিল্লা সড়কের পানিযারূপ গ্রামে এ দূর্ঘটনা ঘটে। হতাহতরা সকলেই মোটর সাইকেল আরোহি।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কসবা থেকে একটি মোটর সাইকেলে করে কসবা থেকে কুমিল্লা সড়কের দিকে যাচ্ছিলেন ৪ যুবক। এসময় বিপরিত দিক থেকে আসা মাছ ভর্তি একটি ট্রাক্টরের সাথে মোটর সাইকেলটির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনা স্থলে কসবা মেহারী ইউনিয়নের শিমরাইল গ্রামের বোরহান মিয়ারর ছেলে পায়েল মিয়া(২৩), কুটি ইউনিয়নের রামপুর গ্রামের রবিউল মিয়ার ছেলে ইকবাল (২৩), কায়েমপুর ইউনিয়ের কায়েমপুর গ্রামের আব্দুল কাদেরের মিয়ার ছেলে আমজাদ(২৫), ও হাসান মিয়া (২৭) নামে আহত চার যুবক আহত হয়। আহদের মধ্যে ৩জনকে কুমিল্লা ও ঢাকা মেডিকেলে নেয়ার পথে মারা যায়। তাদের মধ্যে হাসান মিয়া নামে অপর আহত যুবকে রাজধানীর একটি হাসপাতালে আইসিওতে চিকিৎসাধিন রয়েছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা আখাউড়া সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার নাহিদ হাসান ও কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তদন্ত মো: জাকির হোসেন জানান, দূর্ঘটনায় ৩জন নিহত ও ১জন আহত হয়েছে। তারা সকলেই মোটর সাইকেল আরোহি ছিলেন। নিহতের সবার বাড়ী কসবা উপজেলার বিভিন্ন গ্রামে। দূর্ঘটনার পর তাদের প্রত্যেকের লাশ বাড়ী নিয়ে গেছেন। এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।ঘাতক ট্রাক্টরটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছেন।






Shares