Main Menu

ইউপি নির্বাচন ::ইউপি নির্বাচন :: কসবায় আওয়ামীলীগ সবক’টি ইউনয়নেই জয়ী , বিএনপির প্রার্থীর নির্বাচন বর্জন

+100%-

kasbaupকসবা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠ ভাবে অনুষ্ঠিত হয়ছে। বৃষ্টি সিক্ত দিনে লম্বা লাইন ধরে ভোটাররা ভোট কেন্দ্রে এসে ভোট প্রদান করতে দেখা গেছে। বৃষ্টিতে ভিজে আর বিদ্যুৎবিহীন অবস্থায ভোটারদের ভোট প্রদান করতে দেখা যায়।
সাধারণ আর সংরক্ষিত আসনের প্রার্থীর সমর্থকদের মাঝে কিছু বিছিন্ন ঘটনার মধ্য দিয়ে নির্বাচন  অনুষ্ঠিত হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপওা ব্যবস্হাও ছিল দেখার মত।

কসবা উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা ৮জন প্রার্থীই বিপুল ভোটে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছেন।
বিজয়ী প্রার্থীরা হলেন ১নং-মূলগ্রাম ইউপি থেকে মঈনুল ইসলাম, ২ন! মেহারী ইউপি থেকে মো: আলম মিয়া,৩নং বাদৈর ইউি থেকে আবু জামাল খান,৫নং বিনাউটি ইউপি থেকে এড.ইকবাল হোসেন, ৬নং গোপীনাথপুর ইউপি থেকে এস এম এ মান্নান,৭নংকসবা পশ্চিম ইউপি থেকে মো: মানিক মিয়া, ৯নং কায়েমপুর ইউপি থেকে মো:ইয়াকুব আলী ভুইয়া,১০ নং বায়েক ইউপি থেকে আল মামুন ভুইয়া।

গত শনিবার নির্বাচনে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে নির্বাচন সুষ্ঠ ও অবাধ হচ্ছে না বলে মূলগ্রাম ইউপির বিএনপির চেয়ারম্যান প্রার্থী এড.মোশারফ হেসেন বেলা ১টায় সাংবাদিক ডেকে নির্বাচন বর্জন ঘোষণা করেছেন।

একই ভাবে বিনাউটি ইউপির বিএনপির চেয়ারম্যান প্রার্থী ফরহাদ হোসেন,মেহারী ইউপির বিএনপির চেয়ারম্যান প্রার্থী আব্দুল আউয়াল বেলা সাড়ে ১টা ৩০মিনিটের দিকে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।






Shares