Main Menu

অনিয়মের অভিযোগ প্রত্যাখ্যান করে কসবায় তিন ইউপি চেয়ারম্যান ও প্যানেল মেয়রের সাংবাদিক সম্মেলন

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় বানোয়াট ও দুরভিসন্ধিমূলক অভিযোগ এনে বিভিন্ন দপ্তরে দাখিল করার প্রতিবাদে ৩জন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও একজন পৌরসভার প্যানেল মেয়র সাংবাদিক সম্মেলন করেছেন।

সোমবার দুপুরে কসবা মহিলা কলেজ অডিটোরিয়ামে সামাজিক দুরত্ব মেনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলার বায়েক, খাড়েরা, কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কসবা পৌরসভার প্যানেল মেয়র এই সংবাদ সম্মেলন করেন।

কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছায়েদুর রহমান মানিক তার লিখিত বক্তব্যে বলেন, আমি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে আমার প্রতিপক্ষরা আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে আসছে। এরই ধারাবাহিকতায় নিজেদের পরিচয় গোপন রেখে ষড়যন্ত্রকারীরা প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নিয়ে অভিযোগ করে। যাদেরকে দিয়ে অভিযোগ পেশ করেছে তাদের তিনজন দিনমজুর, একজন বেসরকারি চাকরিজীবী ও অপরজন কৃষক। তাদের কেউই অভিযোগ পত্রে সাক্ষর করেননি বরং তারা এই খবরে দুঃখপ্রকাশ করেছেন। তারা মিথ্যা অভিযোগকারীদের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নিতে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

এসময় চারজনকে হাজির করা হয় সাংবাদিকদের সামনে, তারা নিজেরা জানান কোন প্রকার অভিযোগ দেয়নি।

এছাড়াও সংবাদ সম্মেলনে বায়েক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল মামুন ভূইয়া, খাড়েরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার পক্ষে প্যানেল চেয়ারম্যান আবু সাইম ও কসবা পৌরসভার প্যানেল মেয়র আবু জাহের তাদের বিরুদ্ধে অভিযোগের প্রতিবাদ জানিয়ে তথ্যপ্রমাণ তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলার বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।






Shares