Main Menu

২৮ জানুয়ারি কসবা ছাত্র সমাবেশ

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী : উল্লাস আর উদ্দিপনার মধ্যে দিয়ে ছাত্র সমাবেশকে সফল করার জন্য উপজেলা ছাত্রলীগের ওয়ার্ড,ইউনিয়ন,পৌরসভা,স্কুল-কলেজ শাখা কমিটির নেতাকর্মীরা গর্জে ওঠেছে। মানুষের ¯স্রোতের ঢেউ আছড়ে পড়বে টি.আলী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে। অল্প সময়ের মধ্যেই কানায় কানায় ভরে যাবে কলেজ মাঠ। চোখে আনন্দের ঝিলিক, হাজার হাজার জনতার কন্ঠে ‘জয় বাংলা’শ্লোগানে আর নগর বাউল জেমস আর শিলভীর গানের দৃশ্যে বার বার ফুটে উঠবে সুরের সমুদ্রে। নৌকার মঞ্চে বসে প্রধান অতিথি,বিশেষ অতিথি বৃন্দ এবং বাউল শিল্পীরা আনন্দের ঝিলিক এনে দিবে এক আনন্দবার্তা।

শনিবার গভীর রাতেই সকল প্রস্তুতি শেষ করেই রবিবার সকাল থেকে অনুষ্ঠানের যাত্রা শুরু করবে। ২৮ জানুয়ারি ২০১৮ইং রোজ রবিবার সকাল ১০টায় বাংলাদেশ ছাত্রলীগ কসবা উপজেলা শাখার উদ্যোগে ছাত্র সমাবেশ-২০১৮ অনুষ্ঠান হতে যাচ্ছে। কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.মনির হোসেনের সভাপতিত্বে ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হবেন আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামূল হক শামীম, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি বাহাদুর বেপারী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন,আইনমন্ত্রীর সহকারি একান্ত সচিব এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন, কসবা উপজেলা চেয়ারম্যান এড,আনিসুল হক ভুইয়া,কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম.জি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, রুহুল আমিন ভুইয়া বকুল, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি মো.মনির হোসেন ও আল আমিন, ইফতেখার আহমেদ চৌধুরী, মো: নাঈমুর রহমান, শাহীন আলম, মহসীন উদ্দিন হিমন,জেলা ছাত্রলীগের সভাপতি মো: মাসুম বিল্লাহ ও সাধারণ সম্পাদক মো: রাসেল, জেলা পরিষদ সদস্য মোশাররফ হোসেন ইকবাল, আলহাজ্ব আইয়ুব আলী ভুইয়া,উপজেলা ভাইস চেয়ারম্যান (সাধারণ) শাহিন সুলতানা ও উপজেলা ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) বিলকিছ বেগম প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করবেন বাংলাদেশ ছাত্রলীগ কসবা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন ।

ছাত্র সমাবেশে আগত নেতাকর্মীরা বিভিন্ন প্লে কার্ড, লাল সবুজের পাঞ্জাবী, জাতীয় পতাকাসহ নানা রংঙ্গের কাপড় ধারণ করে ছাত্র সমাবেশে আগমন করবেন। এই দিন সন্ধ্যায় হাজার হাজার দর্শকের উপস্থিতিতে গানের উৎসব নগর বাউল জেমস্ ও শিলভী সংগীত পরিবেশন করবেন। ছাত্র সমাবেশকে সফল করার জন্য উপজেলা ছাত্রলীগ, পৌর ও ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা দিন রাত দফা দফায় সভার মাধ্যমে জেলার সর্বত্র আলোচনার ঝড় তুলেছেন। অপর দিকে আগতদের নিরাপওার জন্য অতিরিক্ত পুলিশসহ দাঙ্গা পুলিশের পৃথক পৃথক দল টহল অব্যাহত রেখে চলেছেন। জেলার কসবা-আখাউড়া ইতিহাসে এই ছাত্রসমাবেশটি আগামী দিনে এক ইতিহাস হয়ে থাকবে বলে শিক্ষিত সমাজ অভিমত প্রকাশ করেছেন। এ ছাড়া শিক্ষক,শিক্ষিার্থী,জনপ্রতিনিধি,মুক্তিযোদ্ধা,সাংবাদিক,ব্যবসায়ীকসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতি সংগঠনের ব্যক্তিবর্গরা ছাত্র সমাবেশে অংশ গ্রহণ করবেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares