Main Menu

র কসবা রেল ষ্টেশনে কালোবাজারী আটক,চারজনের বিরুদ্ধে থানায় মামলা

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী, কসবা প্রতিনিধি :  ব্রাহ্মণবাড়িয়ার কসবা রেলষ্টেশনে টিকেট কালোবাজারিদের হাতে দীর্ঘদিন রেল যাত্রীরা জিম্মি থাকার পর বিশেষ অভিযানে এক কালোবাজারী আটক এবং আন্ত:নগর ট্রেনের মোট ৩৩ টিকেট জব্দ করে থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে জেলার কসবা রেলষ্টেশন এলাকায় রবিবার বিকালে। স্থানীয় কতিপয় লোক টিকেট কালোবাজারীর মাধ্যমে ক্রয়-বিক্রয় করা কালে ষ্টেশনের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে মো:খলিল মিয়া নামে একজনকে আটক করে।  আটককৃত কালোবাজারির কাছ থেকে  ১৩টি টিকেট  উদ্ধার করা হয়। ।
কসবা থানা ওসি মো: আব্দুল মালেক জানান; এই চক্রটি দীর্ঘ দিন যাবৎ কসবা রেলওয়ে ষ্টেশনসহ আশে পাশে টিকেট কালোবাজারীর করে আসছে এবং আমরা এই টিকেট কালোবাজারীদেরকে হাতে নাতে আটকের জন্য নিবিড় ভাবে অভিযান পরিচালনা করি। অবশেষে ২০টি টিকেটসহ একজনকে আটক করতে সক্ষম হয়েছি।
এই দিকে কসবা রেলওয়ে ষ্টেশনের বড় মাস্টার শেখ আনোয়ার হোসেন জানান; টিকেট কালোবাজারি খলিল নামে একজনকে টিকেটসহ আটক করেছে থানা পুলিশ শুনেছি কিন্ত ঐদিন টিকেট বিক্রির দায়দায়িত্ব ছিলেন আমার ষ্টেশনের আর এস এম থ্রী মো: লুৎফুর রহমান মোল্লা। এই কালোবাজারী টিকেট বিক্রয় বিষয়ে লুৎফুর মোল্লা জড়িত থাকলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের দাবী করছি।
সাংবাদিকদের উপস্থিতির খবর জানতে পেরে মো: লুৎফুর রহমান মোল্লা জন্য দীর্ঘ ১ঘন্টা বড় মাস্টারের রুমে বসে ও তার মোবাইলে যোগাযোগ করে সংযোগ পাওয়া যায়নি।
কসবা থানা পুলিশ পরিদর্শক তদন্ত মৃনাল দেবনাথ জানান,১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫(১) ধারায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। আমি নিজেই মামলাটি তদন্ত করছি এবং গ্রেফতারকৃত আসামী খলিলকে ৭দিনের রিমান্ড সহ জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ জেলা আদালতে আবেদন করা হয়েছে একই সাথে পলাতক আসামীদের গ্রেফতারের জোর তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares