Main Menu

কসবায় শিক্ষকদের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে

যে ঐক্য স্বাধীনতা বিরুদ্ধে কথা বলে, সেই ঐক্যর সাথে বাংলার জনগণ যাবে না যাবে না- আইনমন্ত্রী

+100%-

কসবা প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়া : আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক এমপিকে সংবর্ধনা প্রদান করেন বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা শাখা ।

কসবা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো: আবু ইউসুফ ভূঞার সভাপতিত্বে শুক্রবার সকালে কসবা পৌর উচ্চ বিদ্যালয় চত্বরে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেন,তুলাবিহীন ঝুড়ি থেকে পৃথিবীর মানচিত্রে শেখ হাসিনা সরকার উন্নয়নের রোল মডেল করেছেন। তিনি বর্তমান রাজনীতি নেতাদের উদ্দেশ্য করে আরও বলেন, আজকে দেখছেন এক নতুন ষড়যন্ত্র,রাজনীতি করেন তারা ঐক্য করেন কোনো আপওি নেই। কিন্ত যে ঐক্য মূল্যহীন,যে ঐক্য বাংলাদেশের বিরুদ্ধে যায়,যে ঐক্য স্বাধীনতা বিরোধীদের পক্ষে কথা বলে সেই ঐক্যর সাথে বাংলার জনগণ যাবে না যাবে না।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভুইয়া, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম,আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী,আইনমন্ত্রীর এপিএস রাশেদুল কাউসার জীবন,রুহুল আমীন ভুইয়া,কাজী আজহারুল ইসলাম, কসবা পৌর মেয়র মো:এমরান নউদ্দিন জুয়েল,কসবা উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো: মুরাদ সরকার , উপজেলা যুবলীগের সভাপতি এমএ আজিজ ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন,উপজেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ। আইনমন্ত্রী আনিসুল হক এমপি শিক্ষকদের কল্যাণ তহবিলে ব্যক্তি গত ভাবে ২৫ লাখ টাকার অনুদান প্রদান করেন।






Shares