Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ফেসবুকে কুৎসা রটানোর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি, ॥ ব্রাহ্মণবাড়িয়ার আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হকের এপিএস ও কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এড.রাশেদুল কাউছার ভুইয়া জীবন ও উপজেলা আওয়ামী লীগ-ছাত্রলীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে ফেক আইডির মাধ্যমে বিভিন্ন সময় কুৎসা রটানোর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে কসবা পৌর আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
২৬ এপ্রিল বৃহম্পতিবার সকাল সাড়ে ১১টায় পৌর শহরের সুপার মাকের্ট সামনে সহশ্রাধিক নেতাকর্মরা হাতে হাত রেখে এ মানববন্ধন রচনা করে। কসবা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সফিকুল ইসলঅম আলমগীর হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এম.জি হাক্কানী,রুহুল আমিন ভুইয়া বকুল, উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া,কসবা পৌর মেয়র মো:এমরান উদ্দিন জুয়েল,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর সরকার,কসবা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিন সুলতানা,পৌর কাউন্সিলার আবু জাহের,কায়েমপুর ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী ভুইয়া,কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.মনির হোসেন,সাধার সম্পাদক আফজাল হোসেন রিমন, উপজেলা সেচ্ছাসেবকলীগৈর আহবায়ক ইউপি চেয়ারম্যান এস এম হান্নান জাহাঙ্গীর,কসবা পৌর ছাত্রলীগের সভাপতি সৈকত আলী, পৌর যুবলীগের সাধারন সম্পাদক রতন সরকার ও পৌর সেচ্ছাসেবকলীগের আহবায়ক আল আমিন সরকার প্রমুখ।

মানববন্ধনে বক্তরা,নেতৃবৃন্দের বিরুদ্ধে ফেক আইডির মাধ্যমে কুৎসা রটানোর তীব্র ও নিন্দা প্রতিবাদ জানিয়ে দায়িদের গ্রেফতারসহ বিরুদ্ধে বিচারে দাবি জানান। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সাবেক সংসদ সদস্য সহ তার অনুসারিদের কুশপুওলিকা দাহ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares