Main Menu

ব্যক্তিগত ঘটনাকে ছাত্রলীগের নামে প্রচার না করার আহবান আইনমন্ত্রীর এপিএস জীবনের

+100%-

কসবা প্রতিনিধি::  বিএনপির আগুন সন্ত্রাস ও নির্বাচন বানচালের ষড়যন্ত্রও হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা আওয়ামীলীগ,যুবলীগও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
আজ শনিবার বিকালে কসবা উপজেলা সুপার মাকের্ট চত্বরে কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এড.রাশেদুল কাওছার ভূইয়া জীবনের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এই সময় কায়েমপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি মো: জাকির হোসেন, এড.জহিরুল ইসলাম,আওয়ামী লীগের সদস্য সাবেক পৌর কাউন্সিলর আবু তাহের,বায়েক ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুন্নবী আজমল,বিনাউটি ইউপি আওয়ামী লীগের নেতা সাদেকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
সময়ের সাহসী কারা নির্যাতিত নেতা আইনমন্ত্রীর এপিএস এড.রাশেদুল কাওছার ভূইয়া জীবন বলেন ;বিএনপি নেতাদের আগুন সন্ত্রাস হামলার রাজনীতি করেন আর বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র লিপ্ত রয়েছে। তারা কসবায় অঘটন সৃষ্টির পায়তারা করছেন।
সাবেক ছাত্রলীগের নেতা তাসরিক ও শরীফ তাদের ব্যক্তিগত বিষয়টিকে নিয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়ে কসবায় আওয়ামীলীগের অফিসে গত বৃহম্পতিবার সন্ধ্যায় পরিকল্পিত ভাবে হঠাৎ হামলার করার বিষয়টি দু:খজনক। উক্ত ঘটনাটি বিএনপির ছাত্রদলের ইংগিতে করা রয়েছে বলে তিনি অভিমত প্রকাশ করেছেন। এবং আবার দ্বিতীয় বার হামলার ঘটনাটি দু:খজনক।
হামলার ঘটনার বিষয়টি খতিয়ে দেখার জন্য পুলিশ প্রশাসনকে অনুরোধ করা হয়েছে। আমি উপস্থিত থেকে দলীয় উভয় পক্ষের ঘটনাটির সমাধান করে দিয়েছি। তবুও আমি অপ্রত্যাশিত ঘটনাটির নিন্দাজ্ঞাপন করে দলের বিরোধী পক্ষ ও বিএনপির ইংগিতে ঘটনাটি সৃষ্ট হয়েছে কি না তা উদঘাটন করার জন্য প্রশাসনের সহযোতিা চেয়েছি।
তিনি আরও বলেন; আওয়ামী লীগের বিরোধী পক্ষ ও বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে আইনমন্ত্রীর উন্নয়ন আর সফলতাকে আমরা ধরে রাখবো।ফেক আইডির মাধ্যমে মিথ্যা অপ প্রচার থেকে বিরত থাকার দাবী করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares