Main Menu

বেগম খালেদা জিয়া অসুস্থতার নামে নাটক করছেন বিচার হবেই:আইনমন্ত্রী আনিসুল হক

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা প্রতিনিধি : আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেন,বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বলেন অসুস্থ্য এই অসুস্থতা কিছুই না,নাটক। আর এই মামলায় কোটে আসবেন না ওনি এই হচ্ছে তার ইচ্ছা। আমি এইটুকু বলতে পারি জনগণের টাকা চুরি করে ,এতিমের টাকা চুরি করে বিচার থেকে বাহির হওয়া যায় না, বিচার হবেই।

শুক্রবার ২৭ জুলাই বিকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা বায়েক ইউপির মাদলা সোনার বাংলা এড.সিরাজুল হক নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে স্থানীয় আওয়ামী লীগের আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথা বলেছেন। তিনি আরোও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র স্বপ্ন বাংলাদেশের কিভাবে উন্নয়ন হবে এবং কিভাবে প্রতিটি এলাকায় কাজ করে মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করার জন্য। তাই আমিও চাই মানুষের সেবা করে আমার সঠিক দায়িত্ব পালন করি। আমি আপনাদের সেবক,আমি আপনাদের সন্তান এবং আমি কসবা-আখাউগার জনগণের পরিপূর্ণ সেবা করতে চাই আর সেভাবেই কাজ করতে চাই।

বায়েক ইউপি আওয়ামী লীগের সভাপতি মো:মিনরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে কসবা উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া,আইনমন্ত্রীর এপিএস এড.রাশেদুল কাউছার ভুইয়া জীবন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী,রুহুল আমিন ভুইয়া বকুল,পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল, বায়েক ইউপি চেয়ারম্যান আল মামুন ভুইয়া, জেলা পরিষদ সদস্য মোশারফ হোসেন ইকবাল, বায়েক ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসইসলাম জাউেপজেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথিকে নৌকার ক্রেষ্ট দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামী লীগের নেতা আব্দুল ছামাদ। এই সময় স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী,জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, শিক্ষক,শ্রমিক প্রমুখকে অনুষ্ঠানে অংশগ্রগণ করতে দেখা গেছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares