Main Menu

কসবায় ছাত্র সমাবেশে আইনমন্ত্রী আনিসুল হক

বিরোধীদল এখনোও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে,তারা যদি ক্ষমতায় আসে বাংলাদেশ বলে কোনো দেশ থাকবে না

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী, কসবা প্রতিনিধি:: যারা বাংলাদেশকে ভালোবাসে নাই, যারা বাংলাদেশ কোনোদিন চায় নাই, যারা বাংলাদেশের বিরুদ্ধে সব সময় ষড়যন্ত্র করেছে এবং যারা অবৈধ ভাবে ক্ষমতায় এসে বাংলাদেশকে লুটপাট করেছে; সেই দল গুলি কিন্ত এখনোও বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত আছে। সেই দল যদি আবার ক্ষমতায় আসে, তাহলে কিন্ত আমি বলে দিতে পারি জনগণের ভবিষৎ অন্ধকার। বাংলাদেশ বলে কোনো দেশ থাকবে না। রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় টি আলী কলেজ মাঠে তিনি এসব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে ছাত্র সমাবেশ-২০১৮ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.মনির হোসেনের সভাপতিত্বে ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।
রোববার বিকালে তিনি আরও বলেন ,লেখা পড়া করে এই বাংলাদেশে যেই আলো শেখ হাসিনা ছড়াচ্ছে সেই আলোর অংশিদার হিসেবে কসবাকেও আলোকিত করবে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায় প্রসঙ্গে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বর্তমান সরকারের আমলে বিচার ব্যবস্থা স্বাধীন। আদালতে যা হবার তাই হবে। বিভিন্ন প্রক্রিয়া শেষেই খালেদা জিয়ার বিরুদ্ধে রায় হবে। তবে এ নিয়ে আমি কিছু বলতে চাই না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি বাহাদুর বেপারী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন,আইনমন্ত্রীর সহকারি একান্ত সচিব এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন, কসবা উপজেলা চেয়ারম্যান এড,আনিসুল হক ভুইয়া,কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম.জি হাক্কানী, রুহুল আমিন ভুইয়া বকুল, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি মো.মনির হোসেন ও আল আমিন, ইফতেখার আহমেদ চৌধুরী, মো: নাঈমুর রহমান, শাহীন আলম, মহসীন উদ্দিন হিমন,জেলা ছাত্রলীগের সভাপতি মো: মাসুম বিল্লাহ ও সাধারণ সম্পাদক মো: রাসেল, জেলা পরিষদ সদস্য মোশাররফ হোসেন ইকবাল, আলহাজ্ব আইয়ুব আলী ভুইয়া,উপজেলা ভাইস চেয়ারম্যান (সাধারণ) শাহিন সুলতানা ও উপজেলা ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) বিলকিছ বেগম প্রমুখ।
অনুষ্ঠানে বিজয়ী ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।
এ ছাড়াও শিক্ষক,শিক্ষিার্থী,জনপ্রতিনিধি,মুক্তিযোদ্ধা,সাংবাদিক,ব্যবসায়ীক সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিবর্গরা ছাত্র সমাবেশে অংশ গ্রহণ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares