Main Menu

বিচার বিভাগ স্বাধীন বলে খালেদা জিয়া জামিন পেয়েছে – আইনমন্ত্রী

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা উপজেলা প্রতিনিধি:: আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক  বলেন, বিএনপি বিচার বিভাগকে সম্মান করতে জানে না। তিনি বলেছেন, রাষ্ট্রের তিন স্তম্ভের একটি বিচার বিভাগকে শ্রদ্ধা করতে হবে।

খালেদা জিয়া একমাস কারাগারে থাকতে হলো এইটা কি আমাদের দোষ। হাইকোর্ট বিচার বিভাগ স্বাধীন। এবং সেই স্বাধীনতা প্রমাণ হয়েছে, হাই কোর্টে খালেদা জিয়াকে জামিন দিয়েছেন।

( আজ ১৬ মার্চ) শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নরে সোনাগাও মাদরাসা মাঠে আওয়ামী লীগের ইউনিয়ন সম্মেলন উপলক্ষে একজনসভায় প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথা বলেন।
মন্ত্রী বলেন, বঙ্গবুন্ধ তার পরিবারকে আমাদের কাছ থেকে নিয়ে গেছে হত্যার করার মাধ্যমে। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুক হত্যা করার পর একটা মামলা পর্যন্ত হয় নাই।
১৯৭১ সালের মুক্তিযুদ্ধে পাকিস্তানী হানাদার বাহিনীর অত্যাচারে নির্যাতন দেখেছেন তারা আগামী নির্বাচনে সঠিক সিদ্ধান্ত নিবেন। এসময় বাংদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে জয়যুক্ত করার আহবান জানান।
মন্ত্রী আরো বলেন,আমি আপনাদের সন্তান,আপনাদের সেবক। আমাকে আবারও নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিন।
জাহাঙ্গীর আলম পাঠানের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন,কাজী আজহারুল ইসলাম,এম.জি হাক্কানী,রুহুল আমিন ভুইয়া বকুল,পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, খাড়েরা ইউপি চেয়ারম্যান কবীর আহাম্মদ খান,এড.আবু আব্দুল্লাহ,উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন প্রমুখ।
এর আগে আখাউড়া উপজেলার ধাতুর পহেলা-কুসুমবাড়ি ব্রীজের ভিওি প্রস্তর উদ্বোধন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares