Main Menu

বিএনপি একজন প্রার্থী ঠিকমত দিতে পারে না তারা দেশ চালাবে কিভাবে:: আইনমন্ত্রী

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি::  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসন মহাজোটে প্রার্থী আইনমন্ত্রী আনিসুল হকের বাসভবনে কসবা উপজেলা জাতীয় পার্টির একাংশ নেতদের সাথে মতবিনিময় করেন।
শুক্রবার সকালে পানিয়ারূপ গ্রামে শওকত রেজা রতনের সভাপতিত্বে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপি একজন প্রার্থী ঠিকমত দিতে পারে না তারা দেশ চালাবে কিভাবে।
তারা এই নির্বাচনে বাংলাদেশের মানুষের পকেট মারতে আসছিল। তাদের পকেট মারা যখন হয়ে গেছে এখন তারা বিদেশে যাওয়ার চেষ্টা করছে। আমি জানিনা আমার বিরুদ্ধে বিএপির প্রার্থী কে? এক ছিল মুশফিকুর রহমান তার সম্পওির বিবরণ না দেওয়ার কারণে মনোনয়ন পত্র বাতিল হয়েছে অপর জন একই দিনে উপজেলা চেয়ারম্যান পদত্যাগের পত্র সঠিক ভাবে গৃহিত না হওয়ার কারণে উচ্চ আদালত তার প্রার্থীতা স্থগিত করেছেন।
অনুষ্ঠানে কসবা উপজেলা জাপার একাংশ নেতা উপজেলা সহসভাপতি এম এইচ শাহআলম,সদস্য সচিব মনিরুল হক,মফিজুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এড.রাশেদুল কাওছঠার ভূইয়া জীবন,এমজি হাককানী,রুহুল আমিন বকুল,কাজী আজহারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জাপার প্রায় শতাধিক নেতা কর্মী আওয়ামী লীগে যোগদানের অঙ্গিকার করেন।
এই সময় বিএনপিকে উদ্দোশ্য করে আইনমন্ত্রী আরো বলেন; এখন একটা শ্লোগান প্রকাশ পেয়েছে “টাকা যখন লন্ডনে হামলা কেন গুলশানে আর পল্টনে”। সেইটাই হচ্ছে ঘটনা তারেক রহমানের টাকা পাচার করার অভ্যাস আছে,সেই টাকা পাাচার করার মামলার আসামী,সাজাপ্রাপ্ত আসামী।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares