Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় কম্বল বিতরণ অনুষ্ঠানে আইনমন্ত্রী

বিএনপির ষড়যন্ত্রের জালে বাংলার মানুষ ধরা পড়বে না

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা উপজেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরমুক্ত মঞ্চে দু:স্থ জনগণের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ কালে আইন মন্ত্রী বলেন, বিএনপির যে ষড়যন্ত্র করেছে ষড়যন্ত্রের জালে বাংলার মানুষ ধরা পড়বে না বলে আমার বিশ্বাস। কোনো মতে আপনার ঘরে ঢোকতে পারলেই আপনার সব লুটপাট করে নিয়ে যাবে। সেই অবস্থায় আপনাদের ঘর আপনাদেরকে রক্ষা করতে হবে।এাই ষেড়যন্ত্রে পা দিবেন না । কসবা পৌর মঞ্চে ১৫ ডিসেম্বর শুক্রবার সকাল ১১টায় কসবা পৌর আওয়ামী লীগের আয়োজিত আইনমন্ত্রীর নিজস্ব তহবিল থেকে কম্বল বিতরণ অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সফিকুল ইলাম আলমগীরের সভাপতিত্বে আইনমন্ত্রী আনিসুল হক আরও বলেন; বঙ্গবন্ধুর কন্যা আপনাদের জন্য শুধু উন্নয়ন করে দিয়ে যাচ্ছেন।
ছেড়া গেঞ্জি আর ভাংগা সুইটকিস দেখিয়ে টাকার পাহাড় বানিয়ে কোকো ১,২,৩,৪ ,১৮ জাহাজ আর সৌদি আরবে সপিং মহল বানাইয়ে ফেলছেন আপনাদে র রক্তের টাকা টাকায়।
কসবা উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হগক ভুইয়া,আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এড,রাশেদুল কআওসার ভুইয়া জীবন, এম জি হ্ক্কাানী, রুহুল আমীন ভুইয়া বকুল,কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল প্রমুখ বক্তব্য রাখেন। সকল বীর শহীদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। কসবা-আখাউড়ায় প্রায় ২৩ হাজার দু:স্থ জনগণের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হচ্ছে বলে আইনমন্ত্রী বলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares