Main Menu

বঙ্গবন্ধু হত্যাকারীদের সম্পত্তি আইনীভাবে বাজেয়াপ্ত করার চেষ্টা করা হচ্ছে:আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক

+100%-

খ. ম. হারুনুর রশীদ ঢালী, কসবা  প্রতিনিধি: বঙ্গবন্ধু হত্যাকারিদের সম্পত্তি বাজেয়াপ্ত করতে সরকারের পক্ষ থেকে নতুন করে আইন প্রণয়নের চেষ্টা চলছে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।
তিনি আজ বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর সুপার মার্কেট চত্বরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠন আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন।
আইনমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু হত্যাকারিদের বিষয়ে আদালত কিন্তু আগেই আদেশ দিয়েছিলেন। কিন্তু দু:খের বিষয় বিএনপি সরকার তাদের সাজা হয়ে যাওয়ার পরেও তাদেরকে পৃষ্ঠপোষকতা করেছেন, তাদের সম্পত্তিও বাজেয়াপ্ত করেন নাই। আমরা পদক্ষেপ নিয়েছি তাদের সম্পত্তি বাজেয়াপ্ত করার। কিছু কিছু জায়গায় আমারা তাদের সম্পত্তি বাজেয়াপ্তও করেছি। আর যাদের রায় কার্যকর করা হয়েছে তাদের সম্পত্তি খুঁজে বের করা হচ্ছে। জনগণের দাবির প্রেক্ষিতে বঙ্গবন্ধু হত্যাকারিদের সম্পত্তি আইনীভাবে বাজেয়াপ্ত করার চেষ্টা করা হচ্ছে।
কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম জি হাক্কানির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডাচ বাংলা ব্যাংকের চেয়ারম্যান শাহাব উদ্দিন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও আইনমন্ত্রীর সহকারি একান্ত সচিব রাশেদুল কায়সার জীবন।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাজী আজহারুল ইসলাম, রুহুল আমিন বকুল, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, জেলা পরিষদের সদস্য মোশাররফ হোসেন ইকবাল প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares