Main Menu

কসবায় শোক দিবসে আলোচনা সভায় আইনমন্ত্রী

বঙ্গবন্ধুর খুনিদের দেশে এনে রায় কার্যকর করা হবে

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি:  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার সন্ধ্যায় কসবা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ও র‌্যালী বের করা হয়। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক।
আইনমন্ত্রী বলেন;বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ হয় নাই। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন বাঙালীরা সস্ত্রাস পছন্দ করে না,বাঙালীরা যুদ্ধ পছন্দ করে না,বাঙালীরা পছন্দ করে উন্নয়ন ও শান্তি। তিনি আরও বলেন বঙ্গবন্ধুর হত্যাকারীদের দেশে ফিরিয়ে আনবো। দুই জনের ব্যাপারে আলাপ আলোচনা চলছে। তাদের ফিরিয়ে এনে আদালত যে রায় দিয়েছে তা কার্যকর করবো। তিনি আরও বলেন মুজিব সৈনিকরা এখনোও মরে নাই, মরে নাই।
এতে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার,উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া,এড.রাশেদুল কাউছার ভুইয়া জীবন,রুহুল আমিন ভুইয়া বকুল,কাজী আজহারুল ইসলাম, কসবা পৌর মেয়র মো:এমরান উদ্দিন জুয়েল,এম এ আজিজ, উপজেলা ছাত্রলেিগর সভাপতি মো: মনির হোমেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ। কসবা উপজেলার বিভিন্ন ইউনিয়ন,ওয়ার্ড,গ্রাম থেকে হাজার হাজার নারী পুরুষ শোক মিছিল নিয়ে শোক সভায় অংশ গ্রহণ করেন। জাতির জনক বঙ্হবন্ধুর আতœার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares