Main Menu

প্রধানমন্ত্রীকে অন্তত ১৭ বার হত্যার চেষ্টা করা হয়েছে:কসবায় আইনমন্ত্রী

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী.কসবা উপজেলাা প্রতিনিধি : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশপাশে বুলেট ঘুরে বেড়ায়। তাকে হত্যার জন্য অন্তত ১৭ বার চেষ্টা করা হয়েছে। ২১ আগস্ট গ্রেনেড হামলা, কোটালিপাড়ার বোমা হামলার কথা উল্লেখ করে তিনি বলেন, সৃষ্টিকর্তা যাকে বাঁচিয়ে রাখে ষড়যন্ত্র করে তাকে মারা যাবে না।

শুক্রবার (১৯ জানুয়ারী) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার অষ্টজঙ্গল গ্রামের শেরে বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষ্যে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় মন্ত্রী আরো বলেন, স্কুল-কলেজের এমপিও’র দাবি যারা করছেন তাদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেছেন এ নিয়ে একটি সুচিন্তিত নীতিমালা তৈরি করা হচ্ছে। সেই নীতিমালার মধ্যে যেসব স্কুল-কলেজ পড়বে সেসব প্রতিষ্ঠানগুলোকে পর্যায়ক্রমে এমপিওভূক্ত করা হবে। বাকিগুলোকে পরবর্তীতে এমপিওভূক্ত করা হবে বলে জানিয়ে তিনি বলেন, এ নিয়ে অনশন-ধর্মঘট করে কোন লাভ নেই।

স্থানীয় বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল হক মনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আল-মামুন ভূঁইয়া। সভায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভাশেষে মন্ত্রী তার নিজস্ব তহবিল থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।

তিনি কসবা পৌরসভার খাড়পাড়া গ্রামের মরহুম আনুরুল ইসলামের বড় ছেলে কসবা পৌর আওয়ালীগের সাবেক সাধারণ সম্পাদক সামসুল আলম কাউছারের  জানাযায় অংশ গ্রহন করেন।  এই সময় কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাজী আজহারুল ইসলাম,কসবা পৌর আৗযামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর, পৌর কাউন্সিলর আবু জাহের,কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন উপস্থিত ছিলেন। তাকে পারিবারিক কবনস্থানে দাফন করা হয়।

পরে কসবা উপজেলার কুটি অটল বিহারী উচ্চ বিদ্যালয়ের শত বর্ষ পূর্তি অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক এমপি যোগদান করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares