Main Menu

নবনির্মিত কসবা থানা ভবন উদ্বোধন

পুলিশকে বন্ধু হিসেবে গ্রহণের মাধ্যমে মাদক ও জঙ্গি দমন করতে হবে: আইনমন্ত্রী আনিসুল হক এমপি

+100%-

                                                                        —
কসবা প্রতিনিধি: আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন,  মাদক ও জঙ্গির বিরুদ্ধে লড়াই করে উন্নতশীল বাংলাদেশ গড়ে তুলি। আসুন আমরা পুলিশকে সমাজের বন্ধু হিসেবে গ্রহণ করে  মাদক ও জঙ্গি দমন করি। তিনি দেশকে আরও এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।  তিনি থানা চত্বরে ১৯ মে শুক্রবার সন্ধ্যায় নবনির্মিত কসবা থানা ভবন উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
চট্রগ্রাম রেঞ্জ বাংলাদেশ পুলিশের ডিআইজি এস,এম,মনির উজ জামান বিপিএম,পিপিএম’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রা‏‏হ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, জেলা পুলিশ সুপার মো: মিজানুর রহমান পিপিএম (বার), কসবা উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভুইয়া, কসবা উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম,সহকারি পুলিশ সুপার আবদুল করিম, কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন, এমজি হাক্কানী,কাজী আজহারুল ইসলাম,আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল, জেলা পরিষদ সদস্য মোশারফ হোসেন ইকবাল.কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিন সুলতানা,মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল,আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল,কসবা থানা কমিউিনিটি পুলিশিং সভাপতি সফিকুল ইসলাম ভুইয়া রগু,কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রেসক্লাব সভাপতি মো:সোলেমান খান প্রমুখ।

উল্লেখ্য , মেসার্স জাকির হোসেন ঠিকাদার কর্তৃক কসবা নবনির্মিত থানা ৪র্থতলা ভবনটি ২৬হাজার বর্গফুট যার প্রাক্কলিত মূল্য  ৬কোটি ৬ লাখ ৭৪হাজার ৮শত ৮৮টাকা।

 শুক্রবার বিকালে চকচন্দ্রপুর বনাম শিমরাইল একাদশ ফুটবল ফাইনাল খেলা কসবা সরকারি বালক উচ্চ বিদ্যালয়  ও জয়নগর এতিমখানা মাঠে আয়োজিত  পৃথক জনসভায় আইনমন্ত্রী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। তিনি গোপীনাথপুর পূর্বাঞ্চলের ১৬টি গ্রাম ও কায়েমপুর ইউপিসহ মোট ২ হাজার ৫শত পরিবারের মাঝে বিদ্যুৎ নতুন সংযোগের লাইন এবং জয়নগর ফটিক ছড়ি ব্রীজের ভিওিপ্রস্তর উদ্বোধন করেন। এই সময় সরকারিকর্মকর্তা,সরকার দলীয় নেতাকর্মী,পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা,শিক্ষক,সাংবাদিক,মুক্তিযোদ্ধাসহ প্রমুখ ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares