Main Menu

দুই কিশোরের মাথা ন্যাড়া করা সেই দুই ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

+100%-


কসবা প্রতিনিধি :: দুই কিশোরের মাথা ন্যাড়া করা সেই দুই ইউপি চেয়ারম্যান সংবাদ সম্মেলন করেছে। বৃহস্পতিবার দুপুরে কসবা উপজেলা সদরের একটি রেষ্টুরেন্টে ওই দুই ইউপি চেয়ারম্যান তাদের বিরুদ্ধে মিথ্যা ও বিভ্র্যান্তিকর সংবাদ প্রকাশের প্রতিবাদ করে সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ৬নং গোপীনাথপুর ইউনিয়ন চেয়ারম্যান এম এম এ মান্নান জাহাঙ্গীর।

এই সময় উপস্থিত ছিলেন ১নং মনিয়ন্দ ইউনিয়ন চেয়ারম্যান মো.কামাল ভুইয়া,মনিয়ন্দ ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহীন মিয়া ও সাধারণ সম্পাদক রাজিব ভুইয়া, আব্দুল বারেক মিয়া (দুই যুবকের একজন পারভেজ মিয়ার পিতা) প্রমুখ।

লিখিত বক্তব্যে তারা বলেন“ দুই কিশোরের মাথা ন্যাড়া করেলেন ইউপি চেয়ারম্যান,গলায় ফাঁস দিয়ে আত্বহত্যার চেষ্টা” শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। এই প্রকাশিত সংবাদ গুলোতে শালিশী বিচারের নামে জনপ্রতিনিধি ও ছাত্রলীগকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশে তারা প্রতিবাদসহ নিন্দাজ্ঞাপন করেছেন।

সংবাদ সম্মেলনে আব্দুল বারেক মিয়া প্রকাশিত সংবাদ গুলোকে মিথ্যা ভিওিহীন দাবী করে বলেন; আমার ছেলে পারভেজ মিয়াকে বিচারে মাথা ন্যাড়া করেননি এবং আত্বহত্যার চেষ্টাও করেননি। আমি আমার ছেলের অন্যায় ও অপরাধের ঘটনায় নিজের বিবেকের তাড়নায় পারভেজকে সেলুনে নিয়ে চুল কেটে দিয়েছি।

এ দিকে মনিয়ন্দ ইউপি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহীন মিয়া ও সাধারণ সম্পাদক রাজিব ভুইয়া বলেন; সংবাদপত্রে ও অনলাইনে দুই কিশোরকে ছাত্রলীগের কর্মী দাবি করে মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করেছেন। তাই এই বিভ্রান্তিকর সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares