Main Menu

খালেদা জিয়ার সাজার ব্যাপারে সরকারের কোনো হস্তক্ষেপ নেই: আইনমন্ত্রী

+100%-
কসবা প্রতিনিধি::  খালেদা জিয়ার সাজার ব্যাপারে সরকারের কোনো হস্তক্ষেপ নেই বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক। তিনি শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলা চত্তরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর অফিসের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন,রিজভী নামে এক ভদ্রলোক আছেন, তিনি বেগম জিয়াকে নিয়ে কি বলেন, আর কি বুঝেন এ সম্পর্কে সকলের সন্দেহ আছে। তার সম্পর্কে আমি কিছু বলতে চাইনা। খালেদা জিয়াকে এতিমের টাকা চুরির জন্য নিন্ম আদালতে শাস্তি দেয়া হয়েছে। সেই নিন্ম আদালতে শাস্তির বিরুদ্ধে খালেদা জিয়া হাই কোর্টে আপিল করেছিলেন সেখানে তাকে ৫ বছর থেকে ১০ বছর সাজা দেয়া হয়েছে। এখানে সরকারের কোন হস্ত ক্ষেপ দেখাগেলো আমি খুজে পাইনা।
মন্ত্রী বলেন, আইনের শাসন দেশে আছে বলেই এসব দুর্নীতিবাজদের কে শাস্তি দেয়া হয়।আমি দৃঢ় ভাবে বলেদিতে পারি যে বিএনপির সময় যেটা হয়েছিলো সেটা হচ্ছে আইনের শাসন ছিলোনা। আজকেরর জননেত্রী শেখ হাসিনা যেদিন থেকে সরকার গঠন করেছিলেন সেইদিন থেকে বিচার ব্যবস্থা স্বাধীন।
মন্ত্রীর সাথে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়ত-উদ-দৌলাখান, কসবা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এড,রাশেদুল কাউছার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম,কসবা পৌর মেয়র মো:এমরান উদ্দদান জিয়েল, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান  মনির হোসেন সহ দলীয় নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।
পরে তিনি এক হাজার কৃষকের মাঝে সার ও বীজ এবং দরিদ্রের মাঝে ঢেউ টিনসহ নগদ টাকার চেক বিতরণ করেন।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares