Main Menu

খালেদার রায়ের কপি মিলবে যুক্তি সঙ্গত সময়ের মধ্যে_কসবায় আইনমন্ত্রী

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী :: আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, আদালত থেকে রায়ের কপি দেয়া হচ্ছনো বলে বিএনপির আইনজীবিরা যে অভযােগ করছনে সেটা সম্পূর্ণ মিথ্যা।
শুক্রবার (১৬ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পৌর সভার বিভিন্ন মাদরাসার ৩শ ৫০জন এতিম শিশুর মাঝে কম্বল ও জেলা পরিষদ কর্তৃক অসহায় গরিব ৩৯জনকে রিক্শা ও সরকারি প্রা:বিদ্যালয়ে প্রধানদের মাঝে ১০৩টি ল্যাপটপ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমি গতকাল শুনেছি যে রায়ের কপি নিয়ে এসলাশে তারা জোর করার মত অবস্থা তৈরী করেছেন কখন রায়ের কপি দেয়া হবে। ওনারা কোন আইন কানুন মানেন না বলেই এমনটা করছেন। রায়ের কপি যখন বিজ্ঞ আদালত তৈরী করবে তখন দিবে। এর সাথে সরকারের কোন সংশিষ্টতা নেই। সে ক্ষেত্রে ৬৩২ পাতার রায় যুক্তি সঙ্গতভাবে যতটুকু সময় লাগে ততটুটু সময়ের মধ্যে দিবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ তার অঙ্গসংগঠন এতিমের টাকা মারে না। তাদের টাকা মেরে বড়লোক হয় না আর লন্ডনে গিয়ে পড়াশুনা করে না। আমরা এতিমের সাথে থাকি। যারা এতিম তারা আমাদের সন্তান।

এ সময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনএ) হাসিনা ইসলাম, উপজেলা চেয়ারম্যান আনিসুল হক ভূইয়া, মন্তীর ব্যক্তিগত এপিএস অ্যাডভোকেট রাশেদ কায়সার জীবন, পৌরসভা মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনির হোসেন, জেলা পরিষদ সদস্য মোশারফ হোসেন ইকবাল ও আইয়ুব আলী ভুইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিন সুলতানা ও মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares