Main Menu

কসবা পৌরসভার হাট বাজার ব্যবস্থাপনা কমিটির সদস্য হলেন ঢালী ও কামাল

+100%-

কসবা প্রতিনিধি : কসবা পৌরসভার হাট বাজার ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়েছে। পৌর পরিষদের ১০নং সভার ১০নং অনুচ্ছেদের সিদ্ধান্তের প্রেক্ষিতে হাট-বাজার দোকানদার/ব্যবসায়িক প্রতিনিধিদের মধ্যে হতে দুই জন প্রতিনিধি যথাক্রমে খ.ম.হারুনুর রশীদ ঢালী ও কামাল সরকারকে অন্তভুক্ত করে কসবা পৌরসভার হাট-বাজার ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়েছে।
স্মারক নং-কস/পৌর:/ প্রশা: বিভাগ/২০১৭/১৪৩, মো:এমরান উদ্দিন, মেয়র, কসবা পৌরসভার লিখিত পত্রের স্বাক্ষরে জানানো হয়েছে। উক্ত স্মারকে সদয় অবগতি ও কার্যার্থে প্রেরণ করেছেন জেলা প্রশাসক, ব্রা‏‏হ্মণবাড়িয়া,উপ-পরিচালক (উপ-সচিব) স্থানীয় সরকার বিভাগ, জেলা প্রশাসকের কার্যালয় ব্রা‏‏হ্মণবাড়িয়া, উপজেলা নির্বাহী অফিসার কসবা,সকল কাউন্সিলর কসবা পৌরসভা। এই দিকে উপরোক্ত দুইজনকে কসবা পৌরসভার হাট-বাজার ব্যবস্থাপনা কমিটির সদস্য করায় কসবা পুরাতন বাজার ব্যবসায়ী বৃন্দগণের পক্ষ থেকে কসবা পৌরসভাকে অভিনন্দনসহ শুভেচ্ছা জ্ঞাপন করেছেন। অপর দিকে উক্ত কমিটি হাট বাজার ব্যবস্থাপনায় ও উন্নয়নের ক্ষেত্রে বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে কসবা পুরাতন বাজার সচেতন ব্যবসায়ী মহল অভিমত প্রকাশ করেছেন।

অপর দিকে উপরোক্ত খ.ম.হারুনুর রশীদ ঢালী ও কামাল সরকারকে হাট বাজার ব্যবস্থাপনা কমিটির সদস্য নিযুক্ত করায় কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন,কসবা পৌর ছাত্রলী সভাপতি সকত আলী ও সাধারণ সমম্পাদক মাসুম রানাসহ বিভিন্ন সামাজিক সংগঠন,রাজনীতি ব্যক্তি বর্গরা তাদেরকে অভিনন্দনসহ শুভেচ্ছা জ্ঞাপন করেছেন ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares