Main Menu

কসবা থানার ওসি আব্দুল মালেক চোখের জলে বিদায়

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার অফিসার ইনচার্জ মো:আব্দুল মালেক গত মঙ্গলবার পুলিশ হেডকোয়াটারের নির্দেশে বদলির বার্তা আসার পর খবরটি চারি দিকে ছড়িয়ে পড়ে। রাতে কসবার গণ্যমান্য ব্যক্তিবর্গরা ছুটে গিয়ে পুলিশের রাখাল বন্ধুকে বিদায় জানান।
আজ বৃহম্পতিবার সকাল ১০টায় কসবা থানার সহকারী অফিসাররা চোখের জলে বিদায় জানান ও ওসি আব্দুল মালেক নিজেও চোখের জলে বিদায় নিলেন। উপস্থিত এই দৃশ্য দেখে কেউ চোখের পানি রাখতে পারেননি।
গত ২০মে ২০১৮ইং কসবা থানায় যোগদান করেছিলেন। তিনি প্রায় র্দীঘ ১৩ মাস কসবায় সুনামের সাথে দায়িত্ব পালন করেছিলেন। তিনি সকলের রাখাল বন্ধু ছিলেন। অবশেষে তিনি বরিশাল বিভাগে বদলি হয়েছেন।
বিদায় কালে কসবা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: আসাদুল ইসলাম,কসবা থানার উপ পুলিশ পরিদর্শক মো: জসীম উদ্দিন, এস আই বেল্লাল হোসেন,এস আই কামাল উদ্দিন,এস আই ফারুক হোসাইন,এস আই রফিকুল ইসলাম,এস আই রুবেল প্রমুখ এবং কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,সাপ্তাহিক অগ্নিবাণী পত্রিকার সম্পাদক িিময়া মো: নুরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।
বিদায়ী ওসি আব্দুল মালেক বলেন,মানুষের জানমাল নিরাপওা ও আইনশৃঙ্খলা উন্নয়নে কাজ করার চেষ্টা করেছি। আমার জন্য সকলেই দোয়া করবেন। বিদায় ওসি কে পুলিশের পি-কাপ ভ্যানে তুলে সহকারী পুলিশ সদস্যরা শ্রদ্ধা জানিয়ে বিদায় দেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares