Main Menu

কসবা কুটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের হাতে বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার তুলে দেন আইনমন্ত্রী

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের হাতে বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার তুলে দেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। শনিবার দুপুরে বিদ্যালয় চত্বরে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে মন্ত্রী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।
কুটি বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাইদুর রহমান স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা-৩ আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম,উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কায়সার জীবন, এম জি হাক্কানি, কাজী আজহারুল ইসলাম, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য আইয়ূব আলী প্রমুখ।
মন্ত্রী বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ায় অংশ নেওয়া ৮৫ জন বিজয়ীর হাতে ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং ওই বিদ্যালয়ে একটি দ্বিতল ভবন নির্মাণের আশ্বাস দেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares