Main Menu

কসবা ইমাম প্রি-ক্যাডেট স্কুলের পুরস্কার বিতরণ অনলাইন ফলাফল উদ্বোধন

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবা ইমাম প্রি-ক্যাডেট স্কুলে ১ম সেমিস্টার ২০১৯ এর অন লাইন ফলাফল উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আজ বৃহম্পতিবার সকালে কসবা ইমাম প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক প্রভাষক জয়নাল আবেদীনের সভাপতিত্বে স্কুলের হল রুমে অন লাইন ফলাফল উদ্বোধন ও বাৎসরিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অন লাইন পরীক্ষার ফলাফল প্রকাশ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আবু জাফর আহাম্মদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,আড়াইবাড়ি ইসলালামিয়া সাঈদীয়া কামিল মাদরাসার সহকারী অধ্যাপক শেখ কামাল উদ্দিন,সাতগ্রাম হারুনুর রশিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো:মাহফুজুর রহমান, নেমতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগোলাম কিবরিয়া ও ইমাম প্রি-ক্যাডেট স্কুলের সহকারি শিক্ষক মাওলানা মো: আব্দুন নূর প্রমুখ। এছাড়া বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষিকা,অভিভাবকরা উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলার উপজেলা পর্যায়ে এই প্রথম অন লঅইন ভিওিক ফলাফল প্রকাশের উদ্যোগকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা স্বাগত জানিয়ে আগামী দিনে স্কুলে ভাল ফলাফল করার জন্য সকলের প্রতি আহবান জানান। এবং অভিভাবক ও শিক্ষিকদরে শিক্ষার মান উন্নয়নে সচেষ্ট হওয়ার জন্য অনুরোধ করেন।






Shares