Main Menu

কসবা-আখাউড়া ঈদে ঘরমুখো মানুষের দুর্ভোগ কমাতে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন আইনমন্ত্রীর এপিএস

+100%-

কসবা প্রতিনিধি : কাঠফাটা রোদ,ভাপসা গরম আবার মূষলধারা বৃষ্টিসহ নানা দুর্ভোগ-ভোগান্তিকে সঙ্গী করেই ঘরমুখো হাজার হাজার মানুষ ব্রাহ্মণবাড়িয়ার কসবা-আখাউড়ার এই রাস্তা দিয়ে যাতায়ত করবেন। তাই আসন্ন ঈদযাত্রা নিবিঘ্ন করতে কসবা-আখাউড়ায় নানা উদ্যোগ গ্রহণ করেছেন আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।
কসবা পৌরসভা হয়ে আখাাউড়া উপজেলার মনিয়ন্দ পর্যন্ত ৭কি:মি: রাস্তা খানাখন্দে পরিণত হয়ে যানবাহন চলাচল বন্ধের পথে। তাই আইনমন্ত্রী আনিসুল হক ১২ জুন কসবা আখাউড়া আগমনে এই রাস্তার বেহাল অবস্থা দেখে ক্ষিপ্ত হয়ে কসবা পৌরসভা ও স্থানীয় এলজিইডিকে নির্দেশ প্রদান করেন। আইনমন্ত্রীর এপিএস এড.রাশেদুল কাউছার ভুইয়া জীবনকে পাঠিয়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে সংস্কারের তাগিত প্রদান করেন। কসবা -আখাউড়া রাস্তাটি মেরামতের জন্য ৫কোটি ৬১লাখ টাকা টেন্ডার হয়েছে যাহা রমজান ঈদের পর কাজ শুরু হবে বলে জানান আইনমন্ত্রীর এপিএস।
আজ ১৩ জুন বুধবার দুপুরে কসবা-আখাউড়া ৭কি:মি: রাস্তা সংস্কার কাজের শুভ উদ্বোধন করেন আইনমন্ত্রীর এপিএস ও কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এড.রাশেদুল কাউছার ভুইয়া জীবন। এই সময় কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল,কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন,পৌর কাউন্সিলর মো: রুগু মিয়া,কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: ইব্রাহিম ও কসবা পৌর ছাত্রলীগের সভাপতি সৈকত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares