Main Menu

কসবায় ৫৭ ধারার মামলার আসামীকে রিমান্ড শেষে আদালতে প্রেরণ

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী ,কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানায় দায়ের করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ৫৭ (২) ধারার মামলার আসামীকে তিন দিনের রিমান্ডে জিজ্ঞাবাদ শেষে বৃহম্পতিবার বিকালে আদালতে থেকে জেলাকারাগারে প্রেরণ করেন বলে পুলিশ জানান।
জেলার কসবা উপজেলা কুটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ছাইদুর রহমান স্বপনের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের ৫৭ ধারার দায়ের করা মামলার আসামী একই দলের সাধারণ সম্পাদক মো: মোখলেছুর রহমান লিটন (৫০)।এবং আটককৃত আসামী পিতা-মৃত-ইদন মেম্বার,সাং-কুটি,কসবাকে গত বুধবার ১৫ মে ভোরে কুমিল্লার বাগিচাগাও নিজ ফ্লাট থেকে আটক করেছিলেন পুলিশ। উক্ত মামলার রহস্য উদঘাটনের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে তদন্ত কর্মকর্তা বিচারিক হাকিমে আদালতে আবেদন করিলে তিন দিনের রিমান্ড মুঞ্জুর করেন আদালত।

গত ২২ মে থেকে তিন দিনের রিমান্ড শেষ হলে ২৪ মে বৃহম্পতিবার বিকালে আসামী মো: মোখলেছুর রহমান লিটনকে আদালতে প্রেরণ করেন থানা পুলিশ। আদালতে মাধ্যমে তাকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানান। কসবা থানার কসবা সার্কেল এএসপি আব্দুল করিম ও মামলার তদন্ত কর্মকর্তা লফযা পরভপহন জানান; তিন দিনের রিমান্ড শেষে আসামীকে জিজ্ঞাসাবাদে মামলার গুরুত্বপূর্ন তথ্য পাওয়া গেছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares