Main Menu

কসবায় ৩৩টি ফেসবুক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে কাউন্সিলরের জিডি

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় কসবায় ফেসবুক আইডির মাধ্যমে আইনমন্ত্রীর এপিএসসহ কসবা-আখাউড়া গণ্যমান্য ব্যক্তিদের বিরুদ্ধে অপপ্রচার ও কুরুচিপূর্ণ ভাষা ব্যবহার করে স্ট্যাটাস দেয়া হচ্ছে। আর এমন অভিযোগ এনে ৩৩টি ফেসবুক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে গত ২০ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানায় সাধারন ডায়রি (জিডি নম্বর ৬৪৮) করেছেন কসবা পৌর প্যানাল মেয়র ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আবু জাহের।
জিডিতে তিনি উল্লেখ করেন, কসবা গরু চোরদের খবর ও কসবা আউট নামে দুইটি ফেসবুক আইডি থেকে তাঁর ছবি ব্যবহার করে মিথ্যা অপপ্রচার ও মানহানিকর কুরুটিপূর্ণ বক্তব্য লিখছে। এছাড়া আরো ৩১টি আইডি থেকে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রীর এপিএসসহ কসবা-আখাউড়া সম্মানিত ব্যক্তিদের বিরুদ্ধে অপপ্রচার করে মানহানি ও ভাবমুর্তি ক্ষুন্ন করছে। সাধারণ ডায়রির সঙ্গে ফেসবুক স্ট্যাটাসের কিছু কপি জুড়ে দেন আবু জাহের।
কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন ফেসবুক আইডির মাধ্যমে অপপ্রচারের নিন্দা জানিয়েছেন। তিনি বলেন, একটি মহল রাজনৈতিক ফায়দা লুটতে এ ধরণের অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এ বিষয়ে ব্যবস্থা নিতে পুলিশের কাছে দাবি জানাই।
কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান জানিয়েছেন, এসব আইডির বিরুদ্ধে থানায় সাধারন ডায়রি করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করতে এক কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares