Main Menu

কসবায় ১৫ কেজি গাজা উদ্ধার :: গ্রেফতার দুই

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ১৫কেজি গাজা উদ্ধার এবং হাতকাটা আরমানসহ ৪ জনের বিরুদ্ধে মামলা, দুইজনকে গ্রেফতার করার সংবাদ পাওয়া যায়।

কসবা পৌরসভার  তালতলা বটগাছ এলাকা থেকে গোপন সংবাদের ভিওিতে কসবা থানা পুলিশ দুই মাদক পাচারকারী সদস্যকে ১৫কেজি গাঁজাসহ আটক করে।
আটককৃতরা হলেন;কসবা পৌরসভার শালিকপাড়ার সমরাজ মিযার পুত্র মোঃইসমাইল মিযা(৩৫) ও কসবা উপজেলার বিনাউটি ইউপির নেমতাবাদ গ্রামের মোঃমিজান ভুইয়ার পুত্র মেহেদী হাসান খাইরুল(২০)।
আটককৃতরা জানান; কসবা পৌরসভাধীন আড়াইবাড়ি গ্রামের মোঃইউনুছ খানের পুত্র আরমান প্রকাশ হাতকাটা আরমান (৪৫) ও গোপীনাথপুর ইউপির বর্তমানে শাকিলপাড়ার মোঃকুদ্দুছ মিযা(৩৫)কে লেবার হিসাবে ৩হাজার টাকার বিনিময়ে গাঁজা বহন করে এনে দিকেন।আসামীরা আরো জানান ইতিপূর্বে টাকার বিনিময়ে লেবার হিসেবে গাঁজা এনে দিয়েছেন।
মাদক ব্যবসায়ী কুদ্দুছের বিরুদ্ধে কসবা থানায় ৫টি মাদক মামলা এবং হাতকাটা আরমানের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে বলে কসবা থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ লওকমান হোসেন সাংবাদিকদেরকে জানান, জানান গতকাল মাদকসহ আটক দুইজনকে গ্রেফতার করা হয়েছে।তারা জানায় এই মালের প্রকৃত মালিক হাতকাটা আরমান ও কুদ্দুছ।মামলা তদন্ত চলছে দুই আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
কসবা উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাংবাদিককে জানান;হাত কাটা আরমান যুবলীগ কমিটির কোন সদস্য নন। যদি প্রকৃত  মাদক ব্যবসা করে এবং অপরাধী হিসেবে প্রমানিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবী জানান।