Main Menu

কসবায় স্কুল ছাত্রী মিতুর হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন

+100%-

kasba8316কসবা উপজেলা প্রতিনিধি,খ.ম.হারুনুর রশীদ ঢালী : ব্রাহ্মণবাড়িযার কসবায় ইমাম প্রি-ক্যাডেট স্কুলের ১ম শ্রেণীর ছাত্রী মিতুকে গত ৫মে শনিবার গলা কেটে হত্যা করে ঘাতকরা। এই হত্যার প্রতিবাদে ও ঘাতক চাচা মাসুকসহ আসামীদের ফাঁসীর দাবীতে গতকাল মঙ্গলবার দুপুরে মানববন্ধন করেন ইমাম প্রি-ক্যাডেট ও রেসিডেন্সিয়াল স্কুলের ছাত্র/ছাত্রী অভিভাবক বৃন্দ।

কসবা উপজেলা শহর পদক্ষিণ শেষে কসবা উপজেলা প্রশাসন চত্বরে গিয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বীরমুক্তিযোদ্ধা সৈয়দ ইমামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এম জি হাক্কানী,কাজী আজহারুল ইসলাম,কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী ও কসবা পুরাতন বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক জিয়াউল হুদা শিপন প্রমুখ। বক্তারা স্কুল ছাত্রী মিতুর হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

গতকাল মঙ্গলবার দুপুরে মিতুর লাশ উদ্ধারকৃত বিল্ডিংয়ের ৫ম তলার বাথরুম থেকে ঘাতক মাসুকের কথা মতে গলাকাটার দুইটি ছুরি পুলিশ উদ্ধার করেন। স্কুল ছাত্রী মিতুর অকাল মৃত্যুতে সমবেদনা জ্ঞাপন করেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি,আইনমন্ত্রীর এপিএস এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন,কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরানউদ্দিন জুয়েল ও সাধারণ সম্পাদক মনিরহোসেন প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares