Main Menu

কসবায় সরকারিভাবে ধান ক্রয় শুরু

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়া কসবায় স্থানীয় প্রশাসন সরাসরি কৃষকের বাড়ি বাড়ি গিয়ে বোরো ধান ক্রয়ের অভিযান শুরু করেছেন। কসবা পৌর সভার ৯নং ওর্য়াড কৃঞ্চপুর গ্রামের কৃষক মশিউর রহমানের বাড়িতে বোরো ধান সংগ্রহ অভিযান শুভ উদ্বোধন করা হয়।
আজ বুধবার দুপুরে কসবা উপজেলা নির্বাাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে সরকারি রোরো ধান ক্রয় উদ্বোধন করেন কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন,কসবা উপজেলা কৃষি কর্মর্কতা মাজিদুর রহমান,কসবা উপজেলা খাদ্যকর্মর্কতা কাউছার সজিব,কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, কুটি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত র্কমর্কতা গোলাম মোহাম্মদ সারোয়ার,কসবা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মর্কতা নাজমুল নাহার প্রমুখ। এই সময় কৃষক,জনপ্রতিনিধি,সাংবাদিক,শিক্ষক প্রমুখ উপস্থিত ছিলেন।
সরাসরি কৃষকের বাড়ি গিয়ে কসবা উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে ৪শ ৫টন ধান সরকারি ভাবে ক্রয় করা হবে। নগদ টাকার চেক দিয়ে ধান ক্রয় করছে সরকার।
বক্তারা বলেন,ধান ক্রয়ের ব্যাপারে কোনো প্রকার অপপ্রচার,অনিয়ম স্থানীয় প্রশাসন বরদাস্তÍ করবে না। এই বিষয়ে সঠিক তথ্য প্রচার করার জন্য সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন প্রশাসন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares