Main Menu

কসবায় সন্ত্রাসীদের হামলায় ইউপি সদস্য নিহত

+100%-

খ,ম,হারুনুর রশীদ ঢালী, কসবা প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সন্ত্রাসীদের হামলায় মো: সৈকত হোসেন জসীম (৪৫) নামের এক ইউপি সদস্য নিহত হয়েছে।

শনিবার ভোরে আহতাবস্থায় কুমিল্লা নেয়ার পথে তিনি মারা যান। নিহত সৈকত কসবা উপজেলার ২নং মেহারী ইউনিয়ন পরিষদের সদস্য ছিলেন। তার বাড়ি মেহারী ইউপির যমুনা গ্রামে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রামের মানিক মিয়া ও সিদ্দিক মাষ্টারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সেই বিরোধ নিষ্পত্তি করতে বেশকিছুদিন আগে সালিশ বসে। সিদ্দিক মাষ্টার সালিশের রায় প্রত্যাখান করায় এ নিয়ে বিরোধ চলছিল।
শুক্রবার রাতে সিদ্দিক মাষ্টারের লোকজন সৈকত হোসেন জসীমকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে রক্তাক্ত করে স্থানীয় যমুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কক্ষে আটকে রাখে। খবর পেয়ে সৈকত হোসেনের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে গুরুতর আহতাবস্থায় কুমিল্লা মেডিকেলে নিয়ে যায়। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে ভোরে তিনি মারা যান।

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চলতি দায়িত্ব আসাদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এই শনিবার দুপুরে কুমিল্লা থানায় ময়না তদন্ত শেষে নিহত ইউপি সদস্য সৈকত হোসেনের লাশ গ্রামের বাড়িতে আনার প্রস্তুতি চলছে বলে নিহতর কন্যা জানান।

এই নিহত ইউপি সদস্য সৈকত হোসেনের হত্যাকারীদের ফাঁসী দাবী করেছেন ইউপি চেয়ারম্যান আলম মিয়া, মোশরাফ হোসেন ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রমুখ।

হত্যাকারীদের ফাঁসীর দাবীতে দুপুরে বিক্ষোভ সমাবেশ করেন এলাকাবাসী। নিহত সৈকত হোসেন জসীম মেম্বার মেহারী ইউপি ১নং ওয়াডের যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন বলে স্থানীয়রা জানান। অপর দিকে মেহারী ইউপি আওয়ামী লীগের সভাপতি মোশারব হোসেন মোর্শেদ ফোনে সাংবাদিকদেরকে জানান প্রকৃত অপরাধীরা যেন রক্ষা না পায়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares