Main Menu

কসবায় রোদ-বৃষ্টিতে ট্রাক,প্রাইভেট কার ও মোটর সাইকেল

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী, কসবা:: ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর হাতে বিভিন্ন সময় জব্দ করা মোটর সাইকেল,মাইক্রোবাস,প্রাইভেট কার,ট্রাক,সিএনজি,অটোরিক্শা নষ্ট হতে চলেছে। এসব যানবাহনের মূল্য প্রায় দেড় থেকে দুই কোটি টাকা। যানবাহন গুলো রাখা হয়েছে খোলা আকাশের নিচে। রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে নষ্ট হচ্ছে এসব যানবাহন।

১০টি ইউনিয়ন আর একটি পৌরসভা নিয়ে কসবা উপজেলা। বিভিন্ন সময়ে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর হাতে আটক গাড়ি গুলো কিংবা অন্য কোনো ধরনের যানবাহন আটক করা হলে থানায় চত্বরে রাখা হয়। দীর্ঘ ৫/৬ বছর আগে থেকে জব্দ করা যানবাহনও এভাবে পড়ে রয়েছে থানা চত্বরে।। আদালতের নির্দেশ না থাকায় এসব যানবাহন মালিকের কাছে পুলিশ ফেরত দিতে পারে না। আটক করা যানবাহন রাখার নিদিষ্ট কোনো ঘর না থাকায় তা খোলা আকাশের নিচে রাখতে হয়েছে। বিষয়টি আদালতের এখতিয়ারে চলে গেছে।

নাম প্রকাশ না করার শর্তে এক যানবাহন মালিক বলেন, আমার গাড়ির মত অনেক যানবাহন রাখা হয়েছে কসবা থানার বিভিন্ন স্থানে খোলা মাঠে। রোদে পোড়ে গাড়িটি। বৃষ্টি হলে বৃষ্টিতে ভেজে নষ্ট হচ্ছে কোটি কোটি টাকার যানবাহন। আদালতের নির্দেশ ছাড়া ওইসব যানবাহন ছেড়ে দেওয়া কোনোক্রমেই সম্ভব নয় । তবে আদালতের নির্দেশ মোতাবেকই আমরা ব্যবস্থা গ্রহণ করবেন বলে কসবা থানা অফিসার ইনচার্জ ( ওসি ) মো: আব্দুল মালেক কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতিকে জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares