Main Menu

কসবায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

+100%-

কসবা প্রতিনিধি,:: ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর এলাকা কালিকাপুর গ্রামের নিরহ একটি পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার প্রতিবাদে ও মামলা প্রত্যাহারের দাবীতে আইনমন্ত্রীর কাছে ন্যায় বিচার চেয়ে এলাকাবাসী মানববন্ধন করেন।
(০৪-০২-২০১৯ইং) সোমবার দুপুরে কসবা রেলষ্টেশন রাস্তায় আখাউড়া উপজেলার মনিয়ন্দ গ্রামের তাজু মিয়ার কন্যা কেয়ামনি একই গ্রামের রবিনের সাথে পরকিয়া আসক্ত হয়ে অবশেষে আদালতে একটি মিথ্যা যৌতুকের মামলা দায়ের করেন বলে মানববন্ধনকারীরা জানান।

এই বিষয়ে ভোক্তভুগি পরিবারের হোসেন মিয়া গত ৬ ডিসেম্বর ২০১৭ইং কসবা থানায় একটি সাধারণ ডাইরীভুক্ত করেন। যার নম্বর ১৯১।
কেয়ামনির অবৈধ প্রেম ও পরকিয়া থেকে রক্ষা পাওয়ার জন্য পরিকল্পিত ভাবে ব্রাহ্মণবাড়িয়া জেলা আদালতে পি মামলা নং-১০৯/২০১৮ না:শি:১১৩২/১৮ একটি মামলা দায়ের করেন। যাহা মিথ্যা ও ভিওিহীন বলে মানববন্ধনকারীরা জানান। পরকিয়া প্রেমিকার সাথে একই বিছানায় থাকার ছবি যখন ভাইরাল হয়ে পড়ে তখন হোসেন মিয়ার পরিবারকে হুমকি দিয়ে আসছেন। এই মিথ্যা মামলা থেকে রক্ষা পাওয়ার জন্য আইনমন্ত্রীর কাছে ন্যায় দাবী জানান হোসেন মিয়ার পরিবার।
মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম,হারুন মিয়া,জাহানারা বেগম ও গোলাম কিবরিয়া প্রমুখ।
কয়োমনির মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য যে,গত ০৩ মে ২০১৫ইং মোবাইলের মাধ্যমে দুই পক্ষের সম্মতিক্রমে তাজু মিয়ার কন্যা কেয়ামনির সাথে হোসেন মিয়ার প্রবাসী ছেলে গোলাম সারুয়ারের বিবাহ হয়েছিল।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares