Main Menu

কসবায় ভন্ড কবিরাজ গ্রেফতার

+100%-

কসবা থেকে খ.ম.হারুনুর রশীদ ঢালী: ব্রা‏‏‏হ্মণবাড়িয়ার কসবা সদর শান্তিপাড়ায় দ্বিজেন্দ্র সুদন আটার্য্য নামে এক ভন্ড কবিরাজকে থানা পুলিশ স্ব আস্তানা থেকে বিভিন্ন আলামত জব্দসহ তাকে গ্রেফতার করে,একটি নিয়মতি মামলা রুজু করার সংবাদ পাওয়া গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে প্রকাশ, কসবা থানার দক্ষিণ পাশে কর্মকার পাড়ায় মুক্তি আলো নামে একাধিক সাইন বোর্ড দিয়ে জ্বীন ও ভূত,তাবিজ,বান দিয়ে নষ্ট,নাভিতে ডিম বাঁধানোসহ ইত্যাদি চিকিৎসার নামে দীর্ঘদিন যাবৎ ভন্ড কবিরাজ হিসেবে প্রতারণা করে আসছিল। এই বিষয়ে কসবা থানায় একটি অভিযোগ করা হয়।

অভিযোগের ভিওিতে গত ১৬ মে মঙ্গলবার সকালে তার আস্তানায় কসবা থানা পুলিশ এই অভিযান চালান। অভিযান পরিচালনা করেন কসবা সার্কেল সহকারি পুলিশ সুপার আবদুল করিম। এই সময় কসবা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন,এস আই বেলাল হোসেন,এস আই সোহেল আহাম্মেদসহ একদল অফিস অফিসার। পুলিশ তার মুক্তির আলো নামের আস্তানায় অভিযান চালিয়ে বিভিন্ন আলামদ জব্দ করেন।

সহকারি পুলিশ সুপার আবদুল করিম জানান, ভন্ড কবিরাজ সেজে মানুষকে বিভিন্ন প্রতারণার মাধ্যমে মোট অংকে টাকা হাতিয়ে নেওয়ার অপরাধে কবিরাজ দ্বিজেন্দ্র সুদন আচার্য্যকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে কসবা থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন এই প্রতিবেদককে জানান।






Shares