Main Menu

কসবায় বৃদ্ধ থেকে প্রতারণা করে বাড়ি লিখে নিল দলিল লিখক, প্রতিবাদে বিক্ষোভ

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এক বৃদ্ধ থেকে প্রতারণা করে বাড়ি রেজিস্ট্রি করে নিয়েছে দলিল লিখক। এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে গ্রামবাসী। সোমবার সকাল সাড়ে ১০টায় পৌর এলাকার কদমতলী মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে কদমতলী থেকে কসবা থানা পর্যন্ত বিক্ষোভ মিছিল করে গ্রামবাসী। এতে শতাধিক গ্রামবাসী অংশগ্রহণ করেন।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা র্কমর্কতা,পৌর মেয়র,সহকারী কমিশনার ভূমি ও কসবা সাব রেজিষ্টার বরাবর গ্রামবাসী স্বারক লিপি প্রদান করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন বৃদ্ধ মুসলেম মিয়া, স্থানীয় পৌর কাউন্সিলর আবু সাইদ, মুসলেম মিয়ার মেয়ে মুক্তা বেগম সহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিরা। এসময় বক্তারা বলেন, কসবা পৌর এলাকার বৃদ্ধ মুসলেম মিয়া থেকে প্রতারণা করে তার বাড়ি দলিল করে নিয়েছে দলিল লিখক আরমান ও শাহীন। তিনি এখন সহায় সম্ভলহীন। আমরা গ্রামবাসী এর তীব্র নিন্দা জানাই ও দোষীদের শাস্তি দাবী করছি। থানায় এই ঘটনায় অভিযোগ দেওয়া হয়েছে। যদি দোষীদের বিচারের আওতায় না আনা হয় আমরা গ্রামবাসী কঠোর কর্মসূচী দিব।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১২ জুন পরিবারের অজান্তে আড়াইবাড়ি এলাকার বাসিন্দা বৃদ্ধ মুসলেম মিয়াকে বাড়ি একটি দলিলে স্বাক্ষি হওয়ার জন্য ডেকে নিয়ে যায় একই গ্রামের দলিল লিখক আরমান খান ও শাহীন মিয়া। রেজিস্ট্রি অফিসে যাওয়ার পর একটি দলিলে স্বাক্ষর ও টিপ সই নেন। রেজিস্ট্রি অফিস থেকে বাড়িতে আসার পর জানতে পারেন, প্রতারণা করে তার কাছ থেকে বাড়ি লিখে নিয়েছে। পরে গত ৩১ জুলাই কসবা থানায় একটি অভিযোগ দায়ের করেন মোসলেম মিয়া।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares