Main Menu

কসবায় বিএসএফের গুলিতে আহত ৪

+100%-

কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে ঢুকে গরু ছিনিয়ে নেয়াকে কেন্দ্র করে গ্রামবাসী ও বিএসএফ’র মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতির এক পর্যায়ে বিএসএফ গুলি ছুঁড়ে। বিএসএফের গুলিতে মাদলা গ্রামের ৪ ব্যক্তি গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে খালেক (৭০) নামক এক জনকে ধরে নিয়ে যায় বিএসএফ।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকেলে কসবা উপজেলার বায়েক ইউনিয়নের মাদলা গ্রামে এই ঘটনাটি ঘটে। গুলিবিদ্ধরা হলো, শাজাহান (৫৮), রাসেল (২২), নান্নু (৫০), ফারুক (২২)। ওইদিন সন্ধায় কসবা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বায়েক ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন ভূইয়া জানান, অতর্কিত এই হামলায় ৪জন গুলিবিদ্ধ হয়েছে। এর মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা পাঠানো হয়েছে। কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম জানান এ বিষয়ে ঊর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে। সীমান্তে বিজিবির সৈন্য বাড়ানো হয়েছে বলেও জানান তিনি।

এদিকে এই বিষয় নিয়ে শনিবার সকালে বিজিবি ও বিএসএফ এর এক পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। পতাকা বৈঠক শেষে খালেক মিয়াকে বিজিবির হাতে তুলে দেয় বিএসএফ। কসবা উপজেলার বায়েক ইউনিয়নের মাদলা গ্রামের ৩ এস সিমানা পিলারের কাচে এই পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares