Main Menu

কসবায় ফেসবুকে অপপ্রচারকারীদের বিচার দাবিতে সংবাদ সম্মেলন

+100%-

কসবা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় পরিকল্পিত ভাবে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়ে ফেসবুকে মিথ্যা অপপ্রচারের মাধ্যমে মান সম্মান ক্ষতিসাধন করার প্রতিবাদে এক ভুক্তভোগি পরিবার ন্যায় বিচার পাওয়ার দাবীতে সংবাদ সম্মেলন করেছেন। ২৯ জুলাই রোববার দুপুরে কসবা উপজেলা প্রেসক্লাবে উপজেলা বিনাউটি ইউনিয়নের চক চন্দ্রপুর গ্রামের ভুক্তভোগি জাকির হোসেন অব:পুলিশ পরিবারের উদ্যোগে এই সংবাদ সম্মেলন করেন।
জনাকীর্ণ সংবাদ সম্মেলনে ভুক্তভোগি ও ক্ষতিগ্রস্থ পরিবারের অভিভাবক বিনাউটি ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন লিখিত বক্তব্য পাঠ করেন, “আমার বাড়িতে আলাউদ্দিন নামে এক জন দাওয়াতি মেহমান গেলে পূর্ব শক্রুতার জের ধরে পূর্বপরিকল্পিত ভাবে গ্রামের ১০/১২জন যুবক হঠাৎ জোর পূর্বক ঘরে প্রবেশ করেন। উক্ত মেহমানকে মারধর, টানাহেচরা সহ জোর পূর্বক ভিডিও এবং ছবি তুলে সামাজিক গণমাধ্যম ফেসবুকে প্রচার করেন।
যাহা আমার ও আলাউদ্দিনের পরিবারের সদস্যদের মান সম্মানহানিসহ বিশাল ক্ষতিসাধন হয়েছে। তাদের এই পরিকল্পিত সাজানো ঘটনাটি ফেসবুকে প্রচারের ফলে এলাকাসহ সারা দেশে তোলপাড় সৃষ্টি হয়েছে। যার ফলে আমার কন্যার ঘর সংসার ভাঙ্গার পথে অপর দিকে উক্ত দাওয়াতি মেহমানের পরিবারের মান সম্মান ক্ষতি সাধন করেছে। আমি এই বিষয়ে কসবা থানায় অভিযোগ দায়ের করেছি।” অভিযোগটি থানায় এফআইর করে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে গ্রেফতারের জোর দাবী জানান। এই বিষয়ে আইনমন্ত্রীর সহযোগিতা কামনা করেন। ভুক্তভোগি পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোছা:শরীফা বেগম,নুপুর আক্তার,শ্যামলী আক্তার।
কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,সাধারণ সম্পাদক মোবারক হোসেন চৌধুরী নাছির,সহ সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন,সাংগঠনিক সম্পাদক সজল আহাম্মেদ খান,
অর্থ সম্পাদক এস এম নাছির উদ্দিন খান,জহিরুল ইসলাম জালাল, এস এম সাদেকুর রহমান,খোকন তাজসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares